1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন

টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ইয়াবা ও নৌকাসহ আটক ০৬

টেকনাফ প্রতিনিধি
  • আপডেট : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ১৮১ বার দেখা হয়েছে

অদ্য ১৯ মে ২০২১ তারিখ ০৮০০ ঘটিকায় বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশান টেকনাফ কর্তৃক টেকনাফ থানাধীন বাজার ঘাট সংলগ্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২৮ হাজার পিস ইয়াবা এবং ০৬ জন ইয়াবা পাচারকারীসহ ০১টি নৌকা জব্দ করা হয়।

বুধবার (১৯ মে) বিকালে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আমিরুল হক এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে স্টেশান কমান্ডার টেকনাফ লেঃ কমান্ডার এম মিরাজুল হাসান এর নেতৃত্বে উক্ত এলাকায় অভিযানটি পরিচালিত হয়। অভিযান চলাকালীন টেকনাফ বাজার ঘাটে একটি নৌকার গতিবিধি সন্দেহজনক মনে হলে নৌকাটিকে জব্দ করে কোস্ট গার্ডের অভিযান পরিচালনাকারী ল। পরবর্তীতে নৌকাটি তল্লাশি করে ২৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এ সময় ইয়াবা পাচারের সাথে জড়িত ০৬ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলো (১) মোঃ আব্দুল্লাহ (২৭), পিতাঃ ফয়জুর রহমান, (২) মোঃ ইব্রাহিম (৩০), পিতাঃ রহিম উল্লাহ, (৩) মোঃ আলম (২৬), পিতাঃ জাকারিয়া, (৪) মোঃ ইয়াছর (৩২), পিতাঃ আবু বক্কর সিদ্দিক (৫) নুর মোহাম্ম (২৭), পিতাঃ শিদা আলী (৬) করিম উল্লাহ (৩৪), পিতাঃ মতিউর রহমান।

আটককৃত ইয়াবা পাচারকারী এবং জব্দকৃত ইয়াবা ট্যাবলেটসহ নৌকাটি পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি