1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি মার্কিন ডলার দুবাই পৌঁছেছে এমভি আবদুল্লাহ

ঠাকুরগাঁওয়ে ৪০ বোতল ফেন্সিডিলসহ এক চিহ্নিত মাদক কারবারী গ্রেফতার   

মাজেদুর রহমান
  • আপডেট : সোমবার, ৩ মে, ২০২১
  • ৩১৯ বার দেখা হয়েছে
ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে ৪০ বোতল ফেন্সিডিলসহ শরিফুল ইসলাম ওরফে টেপুয়া নামে এক চিহ্নিত মাদক কারবারীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।
শনিবার দিবাগত রাতে বালিয়াডাঙ্গী উপজেলার বড় পলাশবাড়ী ইউনিয়নের কুরুয়া গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সে বালিয়াডাঙ্গী উপজেলার উদয়পুর তালবস্তি এলাকার রহিমুদ্দিন ওরফে গছখাওয়ার ছেলে। রোববার ফেন্সিডিলসহ মাদক কারবারী কে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা ডিবি পুলিশের ওসি মোসাব্বেরুল হক।
জেলা ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পুস্প রঞ্জন দেবনাথ জানান, গোপন সংবাদে অবগত হয়ে শনিবার দিবাগত রাত আনুমানিক সাড়ে দশটার দিকে বালিয়াডাঙ্গী উপজেলার বড় পলাশবাড়ী ইউনিয়নের অন্তর্গত কুরুয়া গ্রামের জিয়াহাটের পশ্চিমে টেকিয়াগামী রাস্তার টেকিয়া ব্রিজের উপর আগে থেকে ওৎপেতে থাকে ডিবি পুলিশের একটি চৌকষ দল। এসময় মাদক কারবারী টেপুয়া ব্রীজের উপর আসলে তাকে আটক করা হয়। পরে তার কাছ থেকে ৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, এ ঘটনায় বালিয়াডাঙ্গী থানায় আটক তার বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) টেবিলের ১৪(খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি