Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
ডা. এবিএম আবদুল্লাহর সহধর্মিণী আর নেই – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন

ডা. এবিএম আবদুল্লাহর সহধর্মিণী আর নেই

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ২১১ বার দেখা হয়েছে

প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এবিএম আবদুল্লাহর সহধর্মিণী ও তেজগাঁও কলেজের সমাজ কল্যাণ বিভাগের সাবেক অধ্যাপক মাহমুদা বেগম আর নেই।
তিনি আজ মঙ্গলবার দুপুর ২টা ২০ মিনিটে রাজধানীর গ্রিন লাইফ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গত শুক্রবার রাত থেকে তিনি গ্রিন লাইফ মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে ছিলেন।
উল্লেখ্য, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২২ ডিসেম্বর রাজধানীর গ্রিন লাইফ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন ডা. এবিএম আবদুল্লাহ দম্পতি। ডা. এবিএম আবদুল্লাহ ধীরে ধীরে সুস্থ হলেও তার সহধর্মিণী মাহমুদা বেগমের ফুসফুসে মারাত্মক সংক্রমণ ধরা পড়ে। এক পর্যায়ে আইসিইউতে নেওয়া হয়। সেখান থেকে বেশ সুস্থ হয়ে কেবিনেও ফিরে আসেন এবং বাসায় যাবারও পরিকল্পনা করেন। কিন্তু গত শুক্রবার প্রচণ্ড শ্বাসকষ্ট দেখা দিলে প্রথমে এইচডিইউতে হাই-ফ্লো অক্সিজেন দেওয়া হয়। এক পর্যায়ে আইসিইউতে নিয়ে লাইফ সাপোর্ট দেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি