1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১২ অপরাহ্ন

ডিএমপির ১৬ কর্মকর্তাকে বদলি

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ১৪২ বার দেখা হয়েছে

অতিরিক্ত উপপুলিশ কমিশনার পদমর্যাদার কর্মকর্তাসহ ঢাকা মেট্রোপলিটন পুলিশ-ডিএমপির ১৬ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। বুধবার (১০ আগস্ট) ডিএমপি কমিশনার মো. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

আদেশে বলা হয়, ডিএমপির বিভিন্ন বিভাগে কর্মরত ১০ জন অতিরিক্ত উপপুলিশ কমিশনার এবং ৬ জন সহকারী পুলিশ কমিশনারকে বদলি করা হয়েছে।

এর মধ্যে অতিরিক্ত উপপুলিশ কমিশনার মোল্লা তবিবুর রহমানকে মতিঝিল ট্রাফিক বিভাগে, অতিরিক্ত উপপুলিশ কমিশনার এবিএম জাকির হোসেনকে প্রটেকশন বিভাগে, অতিরিক্ত উপপুলিশ কমিশনার এ এস এম হাফিজুর রহমানকে গুলশান ট্রাফিক বিভাগে, অতিরিক্ত উপপুলিশ কমিশনার নিশাত রহমান মিথুনকে আইসিটি বিভাগে এবং অতিরিক্ত উপপুলিশ কমিশনার মো. শহিদুল ইসলামকে লালবাগ ক্রাইম জোনে বদলি করা হয়েছে।

এ ছাড়া, অতিরিক্ত উপপুলিশ কমিশনার মো. ফরিদ আহম্মেদকে প্রটেকশন বিভাগে, অতিরিক্ত উপপুলিশ কমিশনার মো. শাহ কামালকে প্রকিউরমেন্ট অ্যান্ড ওয়ার্কশপ বিভাগে, অতিরিক্ত উপপুলিশ কমিশনার সন্দীপ সরকারকে ইন্টেলিজেন্স অ্যান্ড এনালাইসিস বিভাগে এবং অতিরিক্ত উপপুলিশ কমিশনার মো. ইলিয়াস হোসেনকে লজিস্টিকস বিভাগে বদলি করা হয়েছে।

অন্যদিকে সরকারী পুলিশ কমিশনার শাহ আলমকে শাহবাগ জোন ট্রাফিক বিভাগে, সহকারী পুলিশ কমিশনার মো. আব্দুল হালিমকে পল্লবী ক্রাইম জোনে, সহকারী পুলিশ কমিশনার মো. রাইসুল ইসলামকে কোতোয়ালি ট্রাফিক জোনে, সহকারী পুলিশ কমিশনার জায়েন উদ্দিন মোহাম্মদ যিয়াদকে চকবাজার ক্রাইম জোনে, সহকারী পুলিশ কমিশনার মো. নূর নবীকে শ্যামপুর ক্রাইম জোনে এবং সরকারি পুলিশ কমিশনার আরিফুল ইসলাম সরকারকে খিলগাঁও ক্রাইম জোনে বদলি করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি