Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
ডিমলায় পরকীয়ার বলি গৃহবধূ; প্রেমিক গ্রেফতার – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন

ডিমলায় পরকীয়ার বলি গৃহবধূ; প্রেমিক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ২৫৭ বার দেখা হয়েছে

নীলফামারীর ডিমলায় বালাপাড়া ইউনিয়নের সুন্দরখাতা একটি ভূট্টা ক্ষেত থেকে উদ্ধার হওয়া এক সন্তানের জননী লাভলী আক্তারের হত্যা রহস্য অবশেষে উৎঘাটন করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের প্রেমিক গোলাম মোস্তফাকে গ্রেফতার করা হয়। আদালতের নির্দেশে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

ডোমার উপজেলার পুর্ব আমবাড়ী গ্রামের তাইবুল ইসলামের স্ত্রী এক সন্তানের জননী লাভলী আক্তারের সাথে দীর্ঘ দিনের পরকীয়া সম্পর্ক ছিল একই উপজেলার মির্জাগঞ্জ ঝাড়পাড়া এলাকার নুর রহমানের ছেলে তিন সন্তানের জনক গোলাম মোস্তফার।

সংসার গড়তে তারা গত ২ মার্চ রাতে ঢাকার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। পর দিন ডিমলা বালাপাড়া ইউনিয়নের সুন্দরখাতা গ্রামের একটি ভূট্টা ক্ষেতে লাভলীর মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় এলাকাবাসী। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী মর্গে পাঠায়। এ ঘটনায় নিহতের বাবা রশিদুল ইসলাম বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, এ ঘটনায় হত্যাকারী শনাক্তে তথ্য প্রযুক্তির সাহায্যে প্রেমিক গোলাম মোস্তফাকে গত ৭ মার্চ আটক করে জিজ্ঞাসাবাদ করা হলে সে গলায় ওড়না পেচিয়ে লাভলী আক্তারকে হত্যার কথা জানায়। গত ৮ মার্চ আদালতে হাজির করা হলে আদালত তাকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি