Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে যায়নি: তাপস – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৫২ অপরাহ্ন

ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে যায়নি: তাপস

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ৩০৫ বার দেখা হয়েছে

ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে যায়নি বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র শেখ ফজলে নূর তাপস।

আজ বিকেলে ডিএসসিসির নগর ভবনে মেয়র মোহাম্মদ হানিফ মিলনায়তনে এক সভায় তিনি এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ২০১৯ সালের ডেঙ্গুর তুলনায় এখন পর্যন্ত পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। তারপরও আমরা সব ধরনের প্রস্তুতি নিয়েছি।

মেয়র তাপস বলেন, আজকের এই মিটিংয়ে কাউন্সিলরদের নিয়ে আলোচনা করেছি। আগামীকাল থেকে মশা নিধনে আরও জোরালো কার্যক্রম নেয়া হবে।

তিনি বলেন, এখন প্রতিটি ওয়ার্ডকে ছোট ছোট এলাকা হিসেবে চিহ্নিত করা হবে। এসব এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট, কাউন্সিলর, মশক সুপারভাইজাররা অভিযান চালাবেন। এছাড়া ডেঙ্গু পরিস্থিতি পর্যবেক্ষণে আগামীকাল সোমবার (২ আগস্ট) নগর ভবনে কন্ট্রোল রুম স্থাপন করা হবে।

‘সরকারি আবাসনে এডিস মশা বেশি’ উল্লেখ করে তিনি বলেন, ডিএসসিসি এলাকায় অনেক সরকারি আবাসন রয়েছে। এসব আবাসনে এডিসের প্রজনন বেশি। তাই সংশ্লিষ্টদের এ বিষয়ে নির্দেশনা দেয়া হয়েছে। আশা করি, আগামী ১৫ আগস্টের আগেই মশা নিয়ন্ত্রণে আনতে পারব।

এডিস মশা নিয়ন্ত্রণে জনসচেতনতামূলক এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলাম।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি