Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
ঢাকা সফরে মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী ইসমাইল – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন

ঢাকা সফরে মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী ইসমাইল

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬৫ বার দেখা হয়েছে

ঢাকায় পৌঁছেছেন মালয়েশিয়ার নবনিযুক্ত স্বরাষ্ট্রমন্ত্রী সাইফুদ্দিন নাসুতিয়ন ইসমাইল।
শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি। বিমানবন্দরে তাকে স্বাগত জানান সরকারের দায়িত্বশীল প্রতিনিধি ও ঢাকায় নিযুক্ত মালয়েশিয়ার হাইকমিশনার।
এরপর সেনা কল্যাণ ওভারসিস এম্প্লয়মেন্ট সার্ভিসের সাথে বৈঠকে বসেন তিনি।
তার সফরে মালয়েশিয়ায় বাংলাদেশি কর্মী নিয়োগের প্রক্রিয়া আরও স্বচ্ছ ও দ্রুততর করার বিষয়ে আলোচনা হতে পারে। এছাড়া মালয়েশিয়ায় বাংলাদেশ থেকে জনশক্তি নিয়োগের বিষয়ে বিদ্যমান চুক্তি পর্যালোচনা ও হালনাগাদ করার বিষয়ে প্রস্তাব দিতে পারে বাংলাদেশ।
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, ঢাকায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর সঙ্গে মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী বৈঠক করবেন।
এছাড়াও জনশক্তি প্রেরণকারী একটি প্রতিষ্ঠানের সঙ্গে বৈঠক করবেন সাইফুদ্দিন নাসুতিয়ন। রাতে প্রবাসী কল্যাণমন্ত্রীর সঙ্গে নৈশভোজে অংশ নেবেন।
রোববার প্রবাসীকল্যাণ মন্ত্রীর সঙ্গে মালয়েশিয়ায় বাংলাদেশের কর্মীদের বিষয়ে বৈঠক করবেন। দুপুরে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে মধ্যাহ্নভোজ এবং তার সঙ্গে বৈঠকের পর মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকা ছাড়বেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি