Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
‘তোমাকে ভালোবাসি’ চিরকুট লিখে নববধূর চিরবিদায় – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন

‘তোমাকে ভালোবাসি’ চিরকুট লিখে নববধূর চিরবিদায়

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ৪৬১ বার দেখা হয়েছে

পটুয়াখালীতে চিরুকুট লিখে কুলসুম বেগম (১৮) নামের এক নববধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকালে সদর উপজেলার পশ্চিম হেতালিয়া এলাকায় নিজ বসত ঘরের আড়ার সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় ওই নববধূর লাশ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ৫ মাস আগে আউলিয়াপুর এলাকার মাসুদের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় পশ্চিম হেতালিয়া এলাকার কবির গাজীর মেয়ে কুলসুমের। কিন্তু কুলসুমের সাথে অন্য এক ছেলের সম্পর্ক থাকায় কুলসুম এ বিয়ে মেনে নেয়নি। ঈদের সময় তাকে শ্বশুরবাড়ি তুলে দেয়ার কথা ছিল। পরে গতকাল বুধবার (২৮ এপ্রিল) গভীর রাতে অভিমান করে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করে। ওই ওড়নায় (জ তোমাকে ভালোবাসি) চিরকুট লেখা ছিলো। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে।

পটুয়াখালী সদর থানার ওসি আখতার মোর্শেদ জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। একটি চিরকুট পাওয়া গেছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি