Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
ত্বক সুন্দর রাখতে বিশেষজ্ঞের কাছে গিয়ে এ কী হাল তামিল সিনেমার অভিনেত্রীর ! – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
ওমরাহকারীদের ফেরার তারিখ নির্ধারণ করে দিলো সৌদি উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত

ত্বক সুন্দর রাখতে বিশেষজ্ঞের কাছে গিয়ে এ কী হাল তামিল সিনেমার অভিনেত্রীর !

বিনোদন ডেস্ক
  • আপডেট : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ২৮৮ বার দেখা হয়েছে

ত্বক সুন্দর রাখতে অভিনয়শিল্পীরা একটু বাড়তি যত্ন নিয়ে থাকেন। কিন্তু এবার ভুল চিকিৎসার খেসারত দিচ্ছেন ভারতের তামিল সিনেমার অভিনেত্রী রাইজা উইলসন।

এ অভিনেত্রী তার ইনস্টাগ্রাম অ‌্যাকাউন্টে নিজের একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়, তার চোখের নিচের অনেকটা অংশ ফুলে গেছে। ওই স্থান কালো হয়ে আছে। সাধারণভাবে মনে হবে, মুখের ওই অংশ পুড়ে গেছে। পাশাপাশি ওই চিকিৎসকের তথ‌্য প্রকাশ করেছেন তিনি।

রাইজার দাবি— “খুবই সাধারণ প্রয়োজনে এই চিকিৎসকের কাছে গিয়েছিলাম। এ সময় জোর করে তিনি আমাকে ফেসিয়াল করান। কিন্তু এটি প্রয়োজন ছিল না, যার ফল আপনাদের সামনে। আমি ওই চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করেছি। কিন্তু তিনি বলেছেন, ‘আমি এখন শহরের বাইরে আছি।”

 

সোশ‌্যাল মিডিয়ায় রাইজা পোস্টটি করার পর জানা যায়, এই চিকিৎসকের কাছে গিয়ে একই রকম সমস্যায় ভুগছেন একাধিকজন। যারা রাইজার পোস্ট দেখে তার সঙ্গে যোগাযোগ করেছেন।

এ বিষয়ে রাইজা বলেন, “আমার ইনবক্স মেসেজে ভেসে যাচ্ছে। অসংখ‌্য মানুষ ওই চিকিৎসকের ভুল চিকিৎসা নিয়ে ভুগছেন।”

২০১৭ সালে ভেলাইল্লা পাট্টাধারি-২ ছবিতে ছোট একটি চরিত্রে অভিনয় করে সিনেমার দুনিয়ায় আত্মপ্রকাশ করেছিলেন রাইজা উইলসন। ছবিতে তিনি কাজলের ব্যক্তিগত সহকারী বসুন্ধরা পরমেশ্বরের চরিত্রে অভিনয় করেছিলেন। পরে ‘প্যারা প্রেমা কাধাল’ ছবির জন্য চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে আসেন রাইজা। এই ছবির জন্য ফিল্মফেয়ার পুরস্কারের মঞ্চে সেরা নবাগতার পুরস্কারও পান। তামিল বিগ বসে জনপ্রিয় অভিনেত্রী নির্বাচিত হন রাইজা উইলসন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি