Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
দল জিততে করেছিলেন মানত, জিতার পর নিজের জিহ্বা কেটে পূরণ করল মানত! – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন

দল জিততে করেছিলেন মানত, জিতার পর নিজের জিহ্বা কেটে পূরণ করল মানত!

অনলাইন ডেস্ক
  • আপডেট : বুধবার, ৫ মে, ২০২১
  • ২২৭ বার দেখা হয়েছে

পছন্দের রাজনৈতিক দল যাতে নির্বাচনে জিতে যায়, সেজন্য অনেকেই নানা ধরনের মানত করেন। একেকজনের মানতও হয় একেক রকমের। কিন্তু কখনও কি শুনেছেন প্রিয় দল ভোটে জেতায় মানত অনুযায়ী নিজের জিহ্বা কেটে ফেলেছেন কেউ! শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে ভারতের তামিলনাড়ুতে।

জানা গেছে, ৩২ বছর বয়সী ভানিথা পণ করেছিলেন, তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনে তার প্রিয় দল ‘ডিএমকে’ জিতলে নিজের জিহ্বা কেটে তা ভগবানকে উৎসর্গ করবেন। আর শেষ পর্যন্ত গত রবিবার ফলপ্রকাশের পরই দেখা যায়, বিপুল ব্যবধানে জিতে দশ বছর পর দক্ষিণের রাজ্যটিতে ক্ষমতায় ফিরেছে ‘ডিএমকে’। আর এরপরই চরম সিদ্ধান্তটি নিয়ে ফেলেন ওই নারী।

এদিন সকালে স্থানীয় মুথালাম্মান মন্দিরে যান তিনি। করোনাবিধির কারণে মন্দির বন্ধ থাকলেও সেটির গেটের সামনেই ধারাল অস্ত্র দিয়ে নিজের জিহ্বা কেটে তা উৎসর্গ করেন ভানিথা। কিন্তু এরপরই ঘটনাস্থলেই অজ্ঞান হয়ে পড়ে যান। তড়িঘড়ি করে স্থানীয়রা ছুটে এসে ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানেই আপাতত চিকিৎসাধীন তিনি। এই ঘটনা প্রকাশ্যে আসতেই অনেকেই চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

 

এদিকে তামিলনাড়ুতে ডিএমকে’র জয়ের ফলে এক দশক পর ওই রাজ্যে ক্ষমতায় ফিরল তারা।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস, ইন্ডিয়া ডটকম

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি