1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি মার্কিন ডলার দুবাই পৌঁছেছে এমভি আবদুল্লাহ

দাগনভূঞার যুবককে হত্যা: মিরসরাইয়ের কাউন্সিলর রাজু গ্রেপ্তার

সৈয়দ মনির আহমদ
  • আপডেট : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ২৮৭ বার দেখা হয়েছে

ফেনী : ফেনী জেলার দাগনভূঁইয়া উপজেলার পূর্বচন্দ্রপুর ইউনিয়নের হাসানগনিপুর এলাকার আব্দুল বাতেনের পুত্র আজিম হোসেন শাহাদাত (২০)কে পিটিয়ে হত্যার মামলায় প্রধান আসামি মিরসরাই পৌরসভার প্যানেল মেয়র ও ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শাখের ইসলাম রাজুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার পৌর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। অপর তিন আসামী গ্রেপ্তারের অভিযান চলছে বলে জানান মিরসরাই থানার ওসি। জানা যায়, গত শুক্রবার (২৫জুন) রাতে মিরসরাই পৌরসভার হোপ মা ও শিশু হাসপাতালে আজিমকে পিটিয়ে হত্যা করে কাউন্সিলর রাজু এবং তার সহযোগি ফরিদ, তারেক ও জাহিদ।

এ ঘটনায় মিরসরাই থানায় একটি হত্যা মামলা দায়ের নিহতের পিতা- আবদুল বাতেন। নিহত শাহাদাতের পিতা আব্দুল বাতেন জানান, শুক্রবার (২৫ জুন) বিকাল ৪ টায় তার পুত্র আজিম হোসেন শাহাদাতকে (২০) কাউন্সিলর রাজুর লোকজন বাসা থেকে তুলে হোপ মা ও শিশু হাসপাতালের ৫ম তলায় নিয়ে যায়। আমি রাত ৮ টার দিকে ছেলেকে ধরে নিয়ে যাওয়ার খবর পেয়ে হাসপাতালে ছুটে যাই।

সেখানে গিয়ে দেখি হাসপাতালের একটি কক্ষে মোটা লাঠি দিয়ে রাজু ও তার সঙ্গী ফরিদ, তারেক ও জাহিদ আমার ছেলেকে বেদড়ক মারধর করছে। আমি বাঁধা দিলে আমাকে মারধর করেন। রাজু তার হাতে থাকা গাছের লাঠি দিয়ে আমার ছেলের মুখের উপর জোরে আঘাত করলে তার সামনের দুটি দাঁত পড়ে যায়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি