Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
দু’বার প্রস্তাব ফিরিয়েছি, রাজনীতিতে আগ্রহী নই: সনু সুদ – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ ঈদযাত্রার ট্রেন ছাড়তে দেরি, ভোগান্তিতে যাত্রীরা

দু’বার প্রস্তাব ফিরিয়েছি, রাজনীতিতে আগ্রহী নই: সনু সুদ

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪০ বার দেখা হয়েছে

আয়কর ফাঁকি দেওয়ার অভিযোগ উঠেছে সোনু সুদের বিরুদ্ধে। অভিনেতার অফিসে, বাড়িতে চলেছে আয়কর আধিকারিকদের তল্লাশি। সেবিষয়ে সোশ্যাল মিডিয়ায় মুখ খুলেছেন সোনু।

জানিয়েছেন, ‘আমার প্রতিটি অর্থ আর্তের সেবার জন্য।’ শুধু তাই নয়, সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদ-মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারেও এবিষয়ে সোজা সাপটা জবাব দিয়েছেন অভিনেতা।

আয়কর তল্লাশি প্রসঙ্গে সোনু জানিয়েছেন, ”আয়কর আধিকারিকদের তরফে আমার কাছ থেকে যা যা নথি চাওয়া হয়েছে তার সবটাই দিয়েছি, ওদের সমস্ত প্রশ্নের জবাবও দিয়েছি। ওরা ওদের কাজ করেছেন, আর আমি আমার কাজ করেছি। এমনি আমি ওদের এটাও জিজ্ঞাসা করেছি, যে এত নিখুঁত নথি ওনারা কি আগে দেখেছেন? ওরা নথিপত্র দেখে খুশি। এমনকি ওরা এটা বলেছেন এই তল্লাশি অভিযান ওদের পক্ষে সহজ হয়েছে।”

সোনুর বিরুদ্ধে ২০ কোটি টাকা কর ফাঁকি দেওয়ার অভিযোগ রয়েছে। অভিযোগ, শুধুমাত্র গত জুলাই মাসেই তার সংস্থার তরফে ১৮ কোটি টাকা তোলা হয়েছে, যার মধ্যে ত্রাণের কাছে ব্যয় হয়েছে মাত্র ১.৯ কোটি টাকা। সোনুর কথায়, ” ত্রাণের জন্য যে অর্থ সংগ্রহ করা হয়েছে, তা শুধু নাগরিকদের কাছ থেকে তোলা নয়, ওর অনেকটা অংশই ছিল আমার উপার্জনের টাকা, যে টাকা আমি বিভিন্ন ব্র্যান্ড এনডোর্সমেন্ট থেকে পাই। আমায় কাছে প্রায় ৫৪ হাজার মেইল, মেসেজ, হোয়াটসঅ্যাপ রয়েছে, যেগুলি পড়া সম্ভব হয়নি। ১৮ কোটি টাকা খরচ করতে ১৮ ঘণ্টাও সময় লাগবে না। তবে আমি নিশ্চিত করতে চেয়েছি যাতে সব টাকা সৎ কাজে লাগে।”

এখানেই শেষ নয়, কোভিড পরবর্তী পরিস্থিতিতে তাঁর কাছে রাজনীতিতে যোগদানের প্রস্তাব প্রসঙ্গে অভিনেতার উত্তর, ”আমি দু’বার রাজ্যসভা আসনের প্রস্তাব ফিরিয়েছি। কারণ রাজনীতিতে যোগ দিতে আগ্রহী নই। আমি আপাতত যে জায়গায় আছি, তাতে খুশি।”

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি