Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
দেখবে কে ? গাইবান্ধায় বিদ্যুৎ এর পোল রেখে সড়কের উন্নয়ন – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন

দেখবে কে ? গাইবান্ধায় বিদ্যুৎ এর পোল রেখে সড়কের উন্নয়ন

রানা রহমান
  • আপডেট : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ২৮২ বার দেখা হয়েছে
গাইবান্ধা জেলার পলাশবাড়ী গাইবান্ধা সড়কের বিভিন্ন বাজার ও জনসমাগত পূর্ণ এলাকায় সড়কের প্রশস্থ করণ কাজে বিদ্যুৎ এর পোল রেখে সড়কের উন্নয়ন কাজ চালিয়ে যাচ্ছেন গাইবান্ধা সড়ক ও জনপদ বিভাগের কর্মকর্তাগণ ও ঠিকাদারগণ।  এবিষয়ে মূল ঠিকাদারের কোন বক্তব্য পাওয়া না গেলেও গাইবান্ধা সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী  প্রকৌশলী ফিরোজ আলম  জানান,বিদ্যুৎ বিভাগ কে বার বার বলা স্বর্তেও তারা এ বিষয়ে কোন ব্যবস্থা গ্রহন না করায় সড়কের উন্নয়ন কাজ করা হচ্ছে । সড়কের পোল গুলো জন্য তো আর কাজ বসে থাকবে না আর উক্ত সড়ক উন্নয়ন কাজের সড়ক ও জনপদ বিভাগের কর্মকর্তা কর্মচারীরা সরেজমিনে রয়েছেন কোন অনিয়ম হলে ব্যবস্থা নেওয়া হবে। কাজের গুণগত মানের বিষয়ে তিনি বলেন কাজ সঠিকভাবেই করা হচ্ছে।
সরেজমিনে গিয়ে দেখা যায়, গতকাল মুসলধারে বৃষ্টি হওয়ার পর সড়কের বর্ধিত অংশের কাজ শুরুর আগে বিটুমিন দেওয়া হলেও বৃষ্টিতে বিটুমিন গুলোর উপর দিয়ে বয়ে যাওয়া ঝড়ের পানি সাথে বালু মাটি গুলো বয়ে বর্ধিত অংশে বয়ে গেছে এর উপরেই কার্পেটিং কাজ চলমান রয়েছে। আরো দেখা যায় কাজের বর্ধিত অংশে কার্পেটিং এর লেভেল সমান না হওয়ায় বিভিন্ন স্থানে উচু নিচু স্থানে দেখা যায় যে গুলোতে একটু বর্ষার পানি স্থায়ী ভাবে থাকলে পরবর্তীতে উঠে যাওয়া আশংঙ্কা রয়েছে। গাইবান্ধা – পলাশবাড়ী সড়কের দোকান ঘর নামক স্থানে মসজিদের সামনে সড়কে পোল রেখে সড়কের দু পাশে প্রশস্থ করণ কাজ চলছে এছাড়াও রাইস মিল নামক স্থানে একই ভাবে ৬ টির অধিক স্থানে এরকম পোল গুলো রেখেই কাজ প্রক্রিয়াধীন রয়েছে।  সড়কের প্রশস্থ করণ অংশে রাখা পোল গুলো সড়ক দূঘর্টনা ব্যাপক ঝুকি থাকা স্বর্তেও দায়সারা কাজ চলমান থাকায় সচেতন মহল নিরুপায়ের মতো চেয়ে রয়েছে উর্দ্ধোতন কর্তৃপক্ষের দিকে। তারা সংশ্লিষ্টদের প্রয়োজনীয় হস্থক্ষেপ কামনা করেছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি