1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি মার্কিন ডলার দুবাই পৌঁছেছে এমভি আবদুল্লাহ

দ্রুততম ১২ হাজার, শচীনকেও ছাড়িয়ে গেলেন কোহলি

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
  • ৪৮৩ বার দেখা হয়েছে
দ্রুততম ১২ হাজার, শচীনকেও ছাড়িয়ে গেলেন কোহলি
শচীনকেও পেছনে ফেলেছেন কোহলি।

স্পোর্টস ডেস্ক : শচীন টেন্ডুলকারকে আরেকটি রেকর্ডে পেছনে ফেললেন বিরাট কোহলি। অস্ট্রেলিয়ার বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে দ্রুততম ১২ হাজার রানের রেকর্ডটিও নিজের করে নিয়েছেন ভারতীয় অধিনায়ক। বুধবার মানুকা ওভালে ২৩ রানে পৌঁছানোর পর এই মাইলফলকে পৌঁছান কোহলি। যার এই রেকর্ড করতে লাগলো ২৪২টি ইনিংস। ভারতের ক্রিকেট ঈশ্বর শচীনের এই দ্রুততম ১২ হাজার রান করতে লেগেছিল ৩০০টি ইনিংস। সে হিসেবে কোহলি এগিয়েছেন দ্রুতই। তৃতীয় ওয়ানডেতে ৬৩ রান করে ফিরেছেন তিনি।
এর আগের রেকর্ডগুলিতেও কোহলি ছিলেন দ্রুততম। ওয়ানডের দ্রুততম ৮ হাজার, ৯ হাজার, ১০ ও ১১ হাজার রানের মাইলফলকগুলিও তার দখলে। তাই ক্রিকেট বিশ্লেষকদের ধারণা, ১৩ হাজার ও ১৪ হাজারেও সবার আগে পৌঁছাবেন ভারতের এই ব্যাটিং সেনসেশন।
দ্রুততম ১২ হাজারে এগিয়ে যারা:
১. বিরাট কোহলি (২৪২ ইনিংস)
২. শচীন টেন্ডুলকার (৩০০ ইনিংস)
৩. রিকি পন্টিং (৩১৪ ইনিংস)
৪. কুমার সাঙ্গাকারা (৩৩৬ ইনিংস)
৫. সনাথ জয়সুরিয়া (৩৭৯ ইনিংস)

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি