1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি মার্কিন ডলার দুবাই পৌঁছেছে এমভি আবদুল্লাহ

ধর্ষণের প্রতিবাদে বৃহস্পতিবার দেশব্যাপী বিক্ষোভ করবে বিএনপি

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ৭০৩ বার দেখা হয়েছে
ধর্ষণের প্রতিবাদে বৃহস্পতিবার দেশব্যাপী বিক্ষোভ করবে বিএনপি
ফাইল ফটো

নিজস্ব প্রতিবেদক
আগামীকাল বৃহস্পতিবার দেশব্যাপী বিক্ষোভ করবে বিএনপি। দেশে ধর্ষণের মহোৎসব চলছে এমন দাবি করে এর প্রতিবাদে দেশব্যাপী বিক্ষোভের এ ডাক দিয়েছে দলটি।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানিয়েছেন, বৃহস্পতিবার ধর্ষণ ও যৌন নিপীড়নের প্রতিবাদে সারাদেশে বিএনপির পক্ষ থেকে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করা হবে। ইতিমধ্যে দলের নেতাকর্মীদের এই কর্মসূচি আয়োজনের নির্দেশনা দেওয়া হয়েছে।

বুধবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে ধর্ষণ ও নারী নিপীড়নের প্রতিবাদে বিএনপি আয়োজিত মানববন্ধন থেকে এ ঘোষণা দেন ফখরুল।

এ সময় বিএনপি মহাসচিব বলেন, শুধু ধর্ষণ বা যৌন নির্যাতন বেড়ে যাওয়া নয়, একইসঙ্গে দেশের আইনশৃঙ্খলার অবনতি ও দেশ অর্থনৈতিকভাবেও ধ্বংস হয়েছে।

মানববন্ধনে দলের কেন্দ্রীয় নেতারা ছাড়াও অঙ্গ সংগঠন, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নেতাকর্মীরা অংশ নেয়।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি