Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
নওগাঁর আত্রাইয়ে ৩০০ পরিবারকে প্রধান মন্ত্রীর খাদ্য সহযতা উপহার – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন

নওগাঁর আত্রাইয়ে ৩০০ পরিবারকে প্রধান মন্ত্রীর খাদ্য সহযতা উপহার

রওশন আরা শিলা
  • আপডেট : সোমবার, ৩ মে, ২০২১
  • ৩৮৩ বার দেখা হয়েছে

নওগাঁ জেলা প্রতিনিধি : নওগাঁর আত্রাইয়ে করোনা প্রাদুভাবে কর্মহীন হয়ে পড়া ও অসহায় প্রায় এক শত পঞ্চাশ পরিবারের মাঝে  আসন্ন পবিত্র ঈদ-উল- ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার মানবিক সহয়তা বিতরণ করা হয়েছে। উপহার সামগ্রীতে দশ কেজি করে চাল, এক কেজি করে ডাল, এক কেজি লবন, এক কেজি চিনি,এক প্যাকেট লাচ্চা, একটি সাবান এবং এক লিটার সোয়াবিন তেল রয়েছে।

সোমবার (3 মে) সকাল 11টায় উপজেলা পরিষদ হল রুম জেলা উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।জেলা  উপজেলা নিবাহী অফিসার মোঃ ইকতেখারূল ইসলাম প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। করো্নাকালে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পেয়ে খুশি অসহায়-কর্মহীনরা।প্রার্দুভাবের সময় সহায়তা দেওয়া প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা। আগামী দিনে প্রধান মন্ত্রীর পক্ষ থেকে আরও সহায়তা প্রদানের কথা বলেন জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশিদ উপহার সামগ্রী বিতরনকালে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান এবাদ, উপজেলা ভাইস  চেয়ারম্যান শেখ হাফিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, অঅত্রাই উপজেলা প্রেস ক্লাবের সভাপতি একেএম কামাল উদ্দিন টগর, উপজেলা যুব উন্নয়ন অফিসার ফজলুল হক,উপজেলা নিবাহী অফিসের প্রশাসনিক কমকর্তা মোয়াজ্জেম হোসেন,উপজেলা আনসার ও ভিডিপি অফিসার মোঃ আমিনূল ইসলাম,কালিকাপুর ইউপি চেয়ারম্যান প্রভাষক নাজমূল হক নাদিম সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি