1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন

নওগাঁর আত্রাই থাঐপাড়া প্রবাসী মানব কল্যাণ ফাউন্ডেশন এর মাস্ক বিতরণ

 নওগাঁ প্রতিনিধি
  • আপডেট : সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ৩৭৪ বার দেখা হয়েছে

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে মাস্ক ও করোনাভাইরাস সচেতেনতা মূলক কোভিড-19 দুরত্ব বজায় রেথে রালীর ও ক্যাম্পেইনের আয়োজন করে নওগাঁর আত্রাই থাঐপাড়া প্রবাসী মানব কল্যাণ ফাউন্ডেশন।

 

উপজেলার বিভিন্ন খোলা দোকানি,পথিক,যানবাহনের চালক-যাত্রীদের মাঝে মাস্ক বিতরণ করেন আত্রাই থাঐপাড়া প্রবানী মানব কল্যাণ ফাউন্ডেশনের সদস্যরা। উপজেলার সদর রোড়,বিভিন্ন মার্কেট,শপিংমল, ষ্টেশন বাজার, আত্রাই হাসপাতালরোড, সাব-রেজিষ্ট্রী বাজার, আত্রাই টোলমুক্ত মাছ বাজার,সাহেবগঞ্জ কাচাঁ-বাজার, বেইলী ব্রীজ মোড়,শেখ নাহার গার্ডেন শপিং মলসহ বিভিন্ন জনবহুল এলাকাগুলোতে প্রায় দেড় হাজারের অধিক মানুষের মাঝে আত্রাই থাঐপাড়া প্রবানী মানব কল্যাণ ফাউন্ডেশনের স্বেচ্ছা সেবকরা মাস্ক বিতরণ করেন। সেই সঙ্গে তারা মাস্কের সঠিক ব্যবহার এবং করোনাভাইরাস সংক্রমনের ঝুঁকি এড়াতে সচেতনতা জন্য লিফলেট বিতরণ করেন। মাস্ক নাই,সেবা নাই, জানা সেত্বেও হাসপাতাল প্রাঙ্গণে বহু রোগীর স্বজনরা মাস্ক বিহীন অবস্থায় চলাফেরা করতে দেখায় আত্রাই থাঐপাড়া প্রবাসী মানবকল্যান ফাউন্ডেশনের তরুন স্বেচ্ছা সেবকরা তাদের হাতে মাস্ক ও লিফলেটতুলে দেন এবং মাস্ক ছাড়া মেডিক্যাল ও উপজেলা পরিষদে প্রবেশ না করার জন্য সচেতন করেন।

 

মাস্ক,লিফলেট বিতরণ,‌রালীতে সময় উপস্থিত ছিলেন উপজেলা নিবাহী অফিসার মোঃ ইকতেখারুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান,উপজেলা ভাইস চেয়ারম্যান এবং আত্রাই উপজেলা প্রেস ক্লাবের উপদেস্টা শেখ হাফিজুর রহমান হাফিজ, আত্রাই থাঐপাড়া প্রবাসী মানব কল্যাণ ফাউন্ডেশন এর আহ্বায়ক বনী ইসরাইল বাবু, যুগ্ন- আহ্বায়ক ইয়াছিন আলী মন্ডল,আত্রাই উপজেলা প্রেস ক্লাব সভাপতি কামাল উদ্দিন টগর, যুগ্ন- সাধারন সম্পাদক চ্যানেল এস আত্রাই প্রতিনিধিকাজী রহমান,দৈনিক সরেজমিন আত্রাই প্রতিনিধি সামসুজ্জামান সেন্টু,অনুভূতি টিভি আত্রাই প্রতিনিধি রওশন আরা পারভীন শিলা,বিশিষ্ট ব্যবসায়ী,সমাজসেবক তোফাজ্জল হোসেন তোফা, বিশিষ্ট সমাজ সেবক সখিমুদ্দিন প্রামানিক, বিশিস্ট ব্যবসায়ী গুলবর রহমান প্রমূখ  ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি