Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
নওগাঁয় গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ১, নতুন করে আক্রান্ত ১৪০ – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

নওগাঁয় গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ১, নতুন করে আক্রান্ত ১৪০

নওগাঁ প্রতিনিধি
  • আপডেট : বুধবার, ৩০ জুন, ২০২১
  • ২৭৯ বার দেখা হয়েছে

নওগাঁ জেলায় গত চব্বিশ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১ ব্যক্তির মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় সর্বমোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৭৭ জন-এ।
এদিকে নওগাঁ’র ডেপুটি সিভিলসার্জন ডাঃ মঞ্জুর-এ-মোর্শেদ জানিয়েছেন মঙ্গলবার সকাল ৮টা থেকে বুধবার সকাল ৮টা পর্যন্ত এই ২৪ ঘন্টায় জেলায় নতুন করে ১৪০ ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।
এ সময় মোট ৪১৫ ব্যক্তির নমুনা পরীক্ষা করা হয়। তাঁদের মধ্যে নওগাঁ ২৫০ শয্যা বিশিষ্ট আধুনিক হাসপাতালে ১১১টি এ্যান্টিজেন পরীক্ষা করে ২২ ব্যক্তির এবং ঢাকা ও রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পিসিআর ল্যাবে ২৯৮টি পরীক্ষা করে ১১৮ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ ২৪ ঘন্টায় আক্রান্তের হার ৩৩ দশমিক ৭৩ শতাংশ।
জেলার ১১টি উপজেলায় উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা হচ্ছে সদর উপজেলায় ৫৯ জন, রানীনগর উপজেলায় ১২ জন, আত্রাই উপজেলায় ১ জন, মহাদেবপুর উপজেলায় ১২ জন, মান্দা উপজেলায় ৭ জন, বদলগাছি উপজেলায় ৩ জন, পত্নীতলা উপজেলায় ৭ জন, ধামইরহাট উপজেলায় ৮ জন, নিয়ামতপুর উপজেলায় ৯ জন, সাপাহার উপজেলায় ১৯ জন এবং পোরশা উপজেলায় ৩ জন। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে মোট আক্রান্ত ব্যক্তির সংখ্যা হলো ৪৪৯০ জন।
এ সময় সুস্থ্য হয়েছেন ১২০ জন এবং এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছেন ৩৩১৬৫ জন। সেই হিসেবে জেলায় বর্তমানে আক্রান্ত ব্যক্তি রয়েছেন ১৩২৫ জন। তাঁদের মধ্যে ৪২ ব্যক্তি জেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা গ্রহণ করছেন। বাঁকীরা চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী স্ব স্ব বাড়িতে থেকে চিকিৎসা সেবা গ্রহণ করছেন।
এই ২৪ ঘন্টায় নতুন করে কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ১৩৭ ব্যক্তিকে এবং ছাড়পত্র দেয়া হয়েছে ২১৭ ব্যক্তিকে। বর্তমানে প্রতিষ্ঠানিক ৪৯ জনসহ মোট কোয়ারেনটাইনে রয়েছেন ৩৮১৫ জন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি