1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি মার্কিন ডলার দুবাই পৌঁছেছে এমভি আবদুল্লাহ

নওগাঁয় গত ২৪ ঘন্টায় নতুন আক্রান্ত ৫৯ জন

কামাল উদ্দিন টগর
  • আপডেট : শনিবার, ১২ জুন, ২০২১
  • ২৬৭ বার দেখা হয়েছে

নওগাঁ প্রতিনিধি : নওগাঁ জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে ৫৯ ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নওগাঁ’র সিভিল সার্জন ডাঃ এ বি এম আবু হানিফ শনিব্রা বেলা ১১টায় জানিয়েছেন গত শুক্রবার সকাল ৮টা থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত এই ২৪ ঘন্টায় মোট ২৩১ ব্যক্তির নমুনা পরীক্ষা করে এই ৫৯ জনের শরীরে করেনা ভাইরাস শনাক্ত হয়েছে। যাদের পরীক্ষা করা হয়েছে তাদের মধ্যে রাজশ্হাী মেডিক্যাল কলেজ হাসপাতাল পিসিআর ল্যাবে ১০৩ জন এবং নওগাঁ সদর হাসপাতালে এ্যন্টিজেন পরীক্ষায় ১২৮ জন। এ সময় আক্রান্তের হার শতকরা ২৫ দশমিক ৫৪ শতাংশ।
সূত্রমতে উপজেলাভিত্তিক করোনা ভাইরাসে আক্রান্তের পরিমান হচ্ছে সদর উপজেলায় ১৬ জন, রানীনগর উপজেলায় ১ জন, আত্রাই উপজেলায় ৪ জন, মহাদেবপুর উপজেলায় ৪ জন, মান্দা উপজেলায় ৬ জন, বদলগাছি উপজেলায় ১ জন, পতœীতলা উপজেলায় ৭ জন, ধামইরহাট উপজেলায় ৬ জন, নিয়ামতপুর উপজেলায় ২ জন, সাপাহার উপজেলায় ৭ জন এবং পোরশা উপজেলায় ৫ জন। এ পর্যন্ত নওগাঁ জেলায় করোনা ভাইরাসে মোট আক্রান্ত ব্যক্তির সংখ্যা হলো ২ হজার ৮শ ৩ জন।

এই ২৪ ঘন্টায় করোনা ভাইরাস থেকে সুস্থ্য হয়েছেন ৭ জন এবং এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছেন ২ হাজার ১শ ৪৫ জন। সেই হিসেবে জেলায় বর্তমানে করোনা ভাইরাসে আক্রান্ত রয়েছেন ৬৫৮ জন।

এ সময় হোম কোয়ারেটাইনে নেয়া হয়েছে ২৯ জনকে এবং কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ২৮ ব্যক্তিকে। বর্তমানে ক্য়োােরনটাইনে রয়েছেন ১ হাজার ৮শ ৩ জন। সূত্রমতে জেলা সদরের আধুনিক হাসপাতালসহ জেলার বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি রয়েছেন ৪১ জন। আক্রান্ত অন্য ব্যক্তিরা নিজ নিজ বাড়িতে থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা সেবা গ্রহণ করছেন।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি