Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
নওগাঁ আত্রাই‌য়ে হিরোইন ও ইয়াবাসহ দুইজন এবং গাঁজাসহ একজন  মাদক ব্যবসায়ী গ্রেফতার – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

নওগাঁ আত্রাই‌য়ে হিরোইন ও ইয়াবাসহ দুইজন এবং গাঁজাসহ একজন  মাদক ব্যবসায়ী গ্রেফতার

রওশন আরা পারভীন শিলা
  • আপডেট : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ৩২৫ বার দেখা হয়েছে

নওগাঁ জেলা প্রতিনিধি:  নওগাঁ আত্রাই ইসলামগাথী থেকে হিরোইন ইয়াবা সহ হারুন ও মাহবুব নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ। গতকাল আনুমানিক রাত ৮ ঘটিকার সময় ইসলামগাথী সুইচ গেইট এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। হারুন আত্রাই থানার বিশা ইউনিয়নের রানীনগর গ্রামের কাজেম প্রামাণিকের ছেলে এবং মাহবুর ইসলাম গাথি গ্রামের মৃত কছিম উদ্দিনের ছেলে।

আত্রাই থানার সাব-ইন্সপেক্টর জাহাঙ্গীর আলম বলেন। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি মাদকের একটি চালান নিয়ে দুইজন মাদক বিক্রয়ের জন্য ইসলামগাথী সুইচ গেট সংলগ্ন অবস্থান করছে। তৎক্ষণাৎ  সঙ্গীয় ফোরসহ তাদেরকে চ্যালেঞ্জ করে হিরোইন ও ইয়াবাসহ গ্রেপ্তার করি। হারুন ও  মাহাবুর এলাকার চিহ্নিত মাদক কারবারি।

আত্রাই থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন মাদক ব্যবসায়ী এবং সেবনকারী যত প্রভাবশালীই হোক না কেন তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে অপরাধীদের কোন ছাড় নাই।

তিনি আরো বলেন গতকাল বিকেলে পার-পাচপুর থেকে সহিদ শেখ  নামের এক গাজা ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। সে পার-পাঁচপুর গ্রামের আহাদ শেখের ছেলে। এ ব্যাপারে আত্রাই থানায় পৃথক দুটি মাদক মামলা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি