Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
নতুন লুকে আলিয়া ভাট (ভিডিও) – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

নতুন লুকে আলিয়া ভাট (ভিডিও)

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৪৫ বার দেখা হয়েছে

প্রতিবার নতুন লুকে ফিরে আসেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। নতুন বেশে আলিয়া প্রতিবারেই বেশ প্রশংসা কুড়িয়েছেন। এবারও তার ব্যাতিক্রম হল না। সঞ্জয়লীলা বনশালীর বহুল আলোচিত সিনেমা `গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি`র টিজার মুক্তি পেল। মুক্তির পর মাফিয়া কুইনের চরিত্রের নতুন লুকে বেশ প্রশংসায় ভাসছেন তিনি।

মুম্বাইয়ের কুখ্যাত রেড লাইট এলাকা কামাথিপুরা। সেই এলাকার `ম্যাডামজি` নামে পরিচিত ছিলেন গাঙ্গুবাই। সেই ভূমিকাতেই টিজারে উপস্থিত আলিয়া ভাট। এই ছবির মধ্য দিয়ে প্রথমবার বানসালির ছবির নায়িকা হিসাবে দেখা যাবে আলিয়াকে। টিজার প্রকাশের আগে ছবির পোস্টার শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ছবি মুক্তির তারিখ জানিয়েছিলেন আলিয়া।
৩০ জুলাই মুক্তি পেতে চলেছে `গাঙ্গুবাই`। এস হুসেন জাইদির লেখা বই `মাফিয়া কুইনস অফ মুম্বাই` অবলম্বনে তৈরি হয়েছে এই ছবির চিত্রনাট্য। টিজারে উঠে আসে, সাধারণ এক কিশোরীর এক নির্মম যৌনপল্লীর হর্তাকর্তা হয়ে উঠার যাত্রা। আলিয়া ছাড়াও এই ছবিতে ডন করিমা লালার ভূমিকায় রয়েছেন অজয় দেবগণ।

ষাটের দশকে গোটা কামাথিপুরার কর্ত্রী ছিলেন গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি। খুব অল্প বয়সে জোড় করে যৌনবৃত্তিতে নামানো হয়েছিল তাকে। এর পর সেই গাঙ্গুবাই হয়ে ওঠেছিলেন গোটা কামাথিপুরার হর্তাকর্তা। কিন্তু জোর করে যে সব মেয়েদের এই পেশায় ঠেলে দেওয়া হত তাদের প্রতি সহানুভূতিশীল ছিলেন তিনি।

`গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি` পোস্টার প্রকাশ্যে আসার পর থেকেই দর্শকদের মধ্যে জল্পনা শুরু হয়। অবশেষে সিনেমার টিজার মুক্তি পাওয়ায় অন্তর্জালে তা ভাইরাল হয়ে যায়।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি