Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
নলকুড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আলোচনার শীর্ষে রেজাউল করিম  – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

নলকুড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আলোচনার শীর্ষে রেজাউল করিম 

আরএম সেলিম শাহী
  • আপডেট : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ১১৯২ বার দেখা হয়েছে
শেরপুরঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শেরপুরের ঝিনাইগাতী  উপজেলার নলকুড়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান হিসেবে রেজাউল করিম কে পেতে চান নলকুড়া ইউনিয়নের সর্বস্তরের জনগণ। এই ইউনিয়নের একাধিক চেয়ারম্যান প্রার্থীর মধ্যে মানুষের মাঝে আলোচনার শীর্ষে রয়েছেন রেজাউল করিম।
নলকুড়া ইউনিয়নের সকল বয়সী ও শ্রেণি পেশার মানুষের পরিচিত মুখ ও আপনজন রেজাউল করিম।মানুষের বিপদে ঘরে বসে থাকতে পারেন না তিনি, ছুটে যান বিপদগ্রস্থ মানুষের পাশে।
বিয়েসাদী,অভাবী,কাজহীন মানুষকে কাজ দেয়া,যুব সমাজকে আধুনিক শিক্ষায় শিক্ষিত,মাদকমুক্ত ও ক্রীড়ামোদী করে গড়ে তোলা,এলাকার উন্নয়নে অংশগ্রহণ করাসহ ইউনিয়নের নানা উন্নয়নমূলক কর্মকাণ্ডে তাকে দেখা যায়। করোনা কালীন ও বন্যায় অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রীও বিতরণ করেন তিনি।
রেজাউল করিম বিশ্বাস করেন শুধু ব্যক্তিগত সহযোগীতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যার সমাধান করা সম্ভব না। তাই বৃহৎ পরিসরে সমাজের সার্বিক উন্নয়ন করতে এবারের নির্বাচনে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে এলাকার উন্নয়নের স্বার্থে প্রার্থী হতে মাঠে নেমেছেন। রেজাউল করিম  নির্বাচিত হলে সকল কর্মকান্ডে জনগনের অংশগ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ আধুনিক উন্নয়নশীল ইউনিয়ন গঠন করতে চান।
একইসাথে মাদক,সন্ত্রাস ও দুর্ণীতি প্রতিরোধসহ জনসচেতনতামূলক কর্মসুচি গ্রহন করতে চান তিনি। এলাকার বিভিন্ন বয়সের মানুষের সাথে কথা বলে জানা যায়,দক্ষ সংগঠক ও বলিষ্ঠ নেতৃত্বের কারনে তারা এবার রেজাউল করিমকে ভোট দিয়ে নির্বাচিত করতে চান।
ইতিমধ্যে নলকুড়া ইউনিয়নের যুবসমাজ,ছাত্রসমাজ সহ সাধারণ জনগণ এবার দক্ষ সংগঠক রেজাউল করিম এর পক্ষে সকলকে ঐক্যবদ্ধ করতে মাঠে নেমেছেন। শুধু যুব সমাজ নয়,ছাত্র শিক্ষক,শ্রমিক জনতা, বৃদ্ধবণিতাসহ সকল শ্রেণি-পেশার মানুষ এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে রেজাউল করিম কে চেয়ারম্যান হিসেবে চায়। জনগণের দাবি পৌরসভার মতো জনগণের পছন্দের প্রার্থীকে  নৌকার মনোনয়ন দেওয়া হলে এ ইউনিয়ন পরিষদ ও জয়লাভ করতে  পারে আওয়ামী লীগের।
নির্বাচনে অংশগ্রহন প্রসঙ্গে রেজাউল করিম বলেন,আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সংগঠন,দেশরত্ন শেখ হাসিনার প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। দেশরত্ন শেখ হাসিনার আদর্শকে সমুন্নত রেখে আমি জনগণের জন্য কাজ করতে চাই। সারাদেশের মধ্যে উন্নয়নের রোল মডেল হবে নলকুড়া ইউনিয়ন পরিষদ,সন্ত্রাস,দূর্নীতি মাদক মুক্ত হবে এটি । আধুনিক তথ্য প্রযুক্তি সম্পন্ন ডিজিটাল নলকুড়া ইউনিয়ন গঠনসহ সকল কর্মকান্ডে জনগনের অংশগ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করা আমার লক্ষ্য। তাই আমি মনে করি জনগণের পছন্দের তালিকায় আমি রয়েছি। আমাকে নৌকার মনোনয়ন দেওয়া হলে বিপুল ভোটে জয়লাভ করবো ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি