Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
নাটোরের বাগাতিপাড়ায় স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

নাটোরের বাগাতিপাড়ায় স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : শনিবার, ৮ মে, ২০২১
  • ৩০৯ বার দেখা হয়েছে

নাটোরের বাগাতিপাড়া উপজেলায় মো. আমির হোসেন (৭০) ও আলেকা বেগম (৬৫) নামে এক বৃদ্ধ দম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৮ মে) সকাল ৯টার সময় উপজেলার জামনগর পশ্চিমপাড়া গ্রামে নিজ বাড়ির বারান্দা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত দুইজনের শরীরেই ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজমুল হক এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ওই বৃদ্ধ দম্পতির একমাত্র ছেলে ও ছেলের বউ চাকরির সুবাদে গাজীপুর এলাকায় থাকেন। বাড়িতে ওই বৃদ্ধ দম্পতি ছাড়া কেউ থাকতেন না। বাড়িতে পালা গরু পাহারা দেওয়ার উদ্দেশে তারা ঘরের বারান্দায় কাঠের চৌকিতে ঘুমাতেন।

আজ সকালে প্রতিবেশীরা তাদের ডাকাডাকি করলে কোনো সাড়া পান না। পরে বাড়িতে প্রবেশ করে রক্তাক্ত ও ক্ষত-বিক্ষত অবস্থায় ওই কাঠের চৌকিতে তাদের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

ওসি বলেন, মরদেহ থেকে দুর্গন্ধ ছড়াচ্ছে। ধারণা করা হচ্ছে ২/১ দিন আগে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে। নিহতদের শরীরে রক্তাক্ত জখম রয়েছে। মরদেহ দুইটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

ওসি আরো বলেন, এটি একটি হত্যাকাণ্ড। তবে কারা, কি উদ্দেশে, কখন এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা উদঘাটনের চেষ্টা চলছে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি