1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

নালিতাবাড়ীতে ভারতীয় মদসহ ইউপি চেয়ারম্যান প্রার্থী আটক

আরএম সেলিম শাহী
  • আপডেট : মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ২২৯ বার দেখা হয়েছে
শেরপুরঃ
শেরপুরের নালিতাবাড়ীতে ভারতীয় ১১ বোতল রয়েল স্টেজ মদসহ হাতেনাতে আটক হয়েছেন উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সিরাজুল ইসলাম (৩২)। সোমবার (৩ মে) দিবাগত রাত সাড়ে আটটার দিকে পূর্ব সমেশ্চুড়া থেকে তাকে আটক করে থানা পুলিশ। আজ মঙ্গলবার (৪ মে) সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।
পুলিশ জানায়, উপজেলার সীমান্তবর্তী বুরুঙ্গা গ্রামের মারফত আলীর ছেলে বেকারী ব্যবসায়ী সিরাজুল ইসলাম ভারতীয় মদ নিয়ে আসছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে পূর্ব সমেশ্চুড়া এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন নালিতাবাড়ী থানা পুলিশের এসআই শাহিন সরকার ও এএসআই আতাউর রহমান। অভিযানকালে জনৈক শহিদুলের বাড়ির কাছে পাকা রাস্তায় একটি বাজারের ব্যাগভর্তি ১১ বোতল রয়েল স্টেজ ৩৭৫ এমএল মদের বোতলসহ হাতেনাতে আটক করা হয় সিরাজুলকে। পরে রাতেই তাকে থানায় নিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল বিষয়টি নিশ্চিত করেছেন।
উলেখ্য, সিরাজুল ইসলাম আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পোড়াগাঁও ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে প্রচারণা চালিয়েছেন। তিনি বেকারী ব্যবসার আড়ালে মাদক ব্যবসা করেন বলে ধারণা করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি