Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
নিরাপদ সড়কের জন্য যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে: সেতুমন্ত্রী – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

নিরাপদ সড়কের জন্য যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে: সেতুমন্ত্রী

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ১১৮ বার দেখা হয়েছে
নিরাপদ সড়কের জন্য যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে: সেতুমন্ত্রী
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বর্তমানে সারাদেশে সড়ক নেটওয়ার্ক ব্যাপক উন্নয়ন সাধন হয়েছে। এখন সড়ক ও পরিবহনে শৃঙ্খলা ফিরিয়ে আনা জরুরি। নিরাপদ সড়কের জন্য যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে।
বৃহস্পতিবার তার বাসভবনে ব্রিফিংকালে সেতুমন্ত্রী এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, একটি শক্তিশালী ও দায়িত্বশীল বিরোধী দলের প্রত্যাশা পূরণে বিএনপি ব্যর্থ। নেতারা নিজেদের অক্ষমতা আড়াল করতে পুরনো রেকর্ড বাজিয়ে যাচ্ছে। শেখ হাসিনা সরকারও চায় দেশে একটি শক্তিশালী বিরোধী দল থাকুক। বিএনপি নেতারা এনতুন কোনো বক্তব্য না পেয়েই পুরনো অভিযোগগুলো বারবার নতুন করে বলছে।

তিনি আরো বলেন, দেশের মানুষও চায় একটি বিরোধীদল থাকুক যারা জনগণের চোখের ভাষা ও মনের ভাষা বুঝবে, যাদের রাজনৈতিক কর্মসূচি পালনের সক্ষমতা থাকবে, যারা জনগণের বিপদে-আপদে পাশে দাঁড়িয়ে দায়িত্বশীল ভূমিকা পালন করবে। এমনকি সরকারের গঠনমূলক সমালোচনা করবে।

বিএনপিকে গুজব ও অপপ্রচার না চালিয় জনগণের পক্ষে কথা বলার আহবান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, প্রকৃতপক্ষে বিরোধী রাজনৈতিক দলের দায়িত্ব ভুলে গিয়ে বিএনপি এখন দায়িত্বহীন এক পরশ্রীকাতর দলে পরিণত হয়েছে। জনগণের আশেপাশে না গিয়ে বিএনপি এখন মিডিয়া আর ভার্চুয়াল জগতে বিচরণ করছে। বিএনপি নেতারা এখন রাজনীতি নয়, অফিসিয়াল দায়িত্ব পালন করছেন। ফরমায়েশি তথা নির্দেশিত হয়ে তারা বক্তব্য বিবৃতি দিচ্ছেন, যার সঙ্গে দেশ ও জনগণের কোনো সম্পর্ক নেই।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি