Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
নির্যাতন করে সরকারের শেষ রক্ষা হবে না : আব্দুস সালাম – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:২০ অপরাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

নির্যাতন করে সরকারের শেষ রক্ষা হবে না : আব্দুস সালাম

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৩১ মে, ২০২৩
  • ৬৪ বার দেখা হয়েছে

দুর্বার গণআন্দোলনের মাধ্যমে আওয়ামী দুঃশাসনের পতন ঘটিয়ে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে বাধ্য করা হবে বলে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম।

তিনি বলেন, পৃথিবীর ইতিহাসে কোনো স্বৈরশাসক এমনি এমনি যায়নি। তাকে হটাতে হয়েছে। তাই এ সরকারকেও হটাতে গণঅভ্যুত্থানের কোন বিকল্প নেই।

বুধবার ঢাকা মহানগর দক্ষিণ শ্যামপুর-কদমতলী থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে ধোলাইপাড়ে  আলোচনা সভায় এসব কথা বলেন আব্দুস সালাম।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক শ্যামপুর থানা বিএনপির সাবেক সভাপতি ঢাকা-৪ আসনের বিএনপির প্রধান সমন্বয়ক আ ন ম সাইফুল ইসলাম সভাপতিত্বে ও শ্যামপুর থানা বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি সাবেক কাউন্সিলর মোজাম্মেল হোসেনের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহ্বায়ক মোশাররফ হোসেন খোকনসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সভাপতির বক্তব্যে আ ন ম সাইফুল ইসলাম বলেন, জিয়ার শোককে শক্তিতে রূপান্তর করে অচিরেই রাজপথের দুর্বার গণআন্দোলন গড়ে তোলা হবে। এ লক্ষ্যে দলীয় নেতাকর্মীদের রাজপথে আন্দোলনের চূড়ান্ত প্রস্তুতি নেওয়ার ও আহ্বান জানান তিনি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি