1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন

নোয়াখালী পৌরসভার মেয়র প্রার্থী লুৎফুল হায়দার লেনিনের সাথে সাংবাদিকদের মত বিনিময় সভা

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ৭১৫ বার দেখা হয়েছে

রুনু হাসান, নোয়াখালী :

আসছে নোয়াখালী পৌরসভার নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা করেছেন, লুৎফুল হায়দার লেনিন।

১০ অক্টোবর শনিবার দুুপুরে নোয়াখালী প্রেস ক্লাবে মত বিনিময় সভায় মেয়র প্রার্থী লেনিন বলেন, ছাত্র জীবন থেকে বাংলাদেশ ছাত্রলীগের যোগদান করে স্বৈরাচার বিরোধী আন্দোলন থেকে শুরু করে একজন কর্মী হিসেবে প্রতিটি আন্দোলন সংগ্রামে সম্পৃক্ত ছিলাম। ৯০‘র স্বৈরাচার বিরোধী আন্দোলনে রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে ১০ এর অধিক রাজনৈতিক মামলায় জড়ানো হয় এবং কয়েকবার কারাভোগ করেন এরপর ১৯৯৩ সালে নোয়াখালী সরকারী কলেজে ছাত্র অবস্থায় এবং ১৯৯১-৯৫ ও ২০০১-২০০৬ সাল পর্যন্ত বিএনপি-জামাতের শাসনামলে ২০ এর অধিক রাজনৈতিক মামলার শিকার হয়ে কারাভোগ করেন। ওই সময়ে বিএনপি-জামাতের লোকজন তার পরিবার, বাড়ি-ঘর, ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালোনোর পরও তিনি মুজিব আর্দশ থেকে সরে দাঁড়াননি।

বর্তমানে তৃনমূলের নেতাকর্মী ও জনগনের অনুরোধে নিজ শহরে জনসেবার উদ্দেশ্য নিয়ে দলের সিদ্ধান্ত সাপেক্ষে নোয়াখালী পৌরসভার একজন মেয়র প্রার্থী হয়েছেন তিনি। বলেন, আমার চাওয়া-পাওয়ার কিছু নেই। মহান সৃষ্টিকর্তা আমাকে কামিয়াবী করলে আমি পৌরবাসীর ক্ষেদমতে এবং পৌরসভার উন্নয়নে সততার সাথে কাজ করবো। বঙ্গবন্ধরু সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহা-সড়কে।

তিনি বলেন, নোয়াখালীর গর্ব বাংলাদেশ আ‘লীগের সাধারণ সম্পাদক ওবায়েদুল কাদের এর নির্দেশনায় এবং নোয়াখালী-৪ আসনের এমপি, মাটিও মানুষের নেতা একরামুল করীম চৌধুরীর সুযোগ্য নেতৃত্বে নোয়াখালী‘র উন্নয়ন এখন দৃশ্যমান। তাই পৌরবাসীকে সাথে নিয়ে, স্বচ্ছ, জবাবদিহিতামূলক, দূর্নীতি ও মাদক এবং সন্ত্রাসীমুক্ত জনবান্ধব পৌরসভা বিনির্মাণের লক্ষে আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র পদপ্রার্থী হিসেবে পৌরবাসীর দোয়া ও মুল্যবান সম্মর্থন প্রত্যাশা করছি।

তাছাড়া মেয়র প্রার্থী লেনিন নির্বাচিত হলে সর্বপ্রথমে তিনি তার সম্পদের বিবরণ দিবেন বলে প্রতিশ্রæতি দেন। মত বিনিময় সভায় নোয়াখালী জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। এছাড়া এতে আরো আলোচনা করেন, নোয়াখালী সংবাদপত্র সম্পাদক পরিষদের সাধারণ সম্পাদক দৈনিক জনতার অধিকারের সম্পাদক এড. মোঃ ফারুক, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪ এর নোয়াখালী প্রতিনিধি আকবর হোসেন সোহাগ, দৈনিক জাতীয় অর্থনীতির বিশেষ প্রতিনিধি সাংবাদিক রুনু হাসান, সাংবাদিকদের মধ্যে আরো আলোচনা করেন, সাংবাদিক ফারুক আহম্মেদ, গোলাম মোস্তফা বুলবুল ও ইউনুছ ভান্ডারী প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি