Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
নড়াইলে এতিমখানার সুপারকে জরিমানা ! – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:২১ অপরাহ্ন

নড়াইলে এতিমখানার সুপারকে জরিমানা !

এস এম আলমগীর কবির
  • আপডেট : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ৩৮৩ বার দেখা হয়েছে

নড়াইল প্রতিনিধি :
এতিমদের চাল বাজারে বিক্রি করার অপরাধে নড়াইলের লোহাগড়ায় মাদরাসার সুপার শরীফ আরিফুজ্জামান হিলালীকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (১২ জুলাই) দুপুরে এ ঘটনা ঘটে।


পুলিশ ও ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলার রামপুর এলাকায় অবস্থিত দেওয়ান শাহ ফয়জুল্লা এতিমখানা লিল্লা বোডিং মাদরাসার শিশুদের জন্য জেলা প্রশাসক কার্যালয় থেকে গত ৩০ জুন ৫০০ কেজি চাল বরাদ্দ দেয়া হয়। এ থেকে ২৭০ কেজি (৯ বস্তা) চাল সোমবার দুপুরে লোহাগড়া বাজারে বিক্রি করতে যান মাদরাসার সুপার শরীফ আরিফুজ্জামান হিলালী। এ সময় বাজারে টহলরত পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি মাদরাসার চাল বিক্রি করতে এসেছেন বলে স্বীকার করেন। বিষয়টি লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসারকে জানালে চাল জব্দসহ সুপারকে আটকের নির্দেশ দেন। এক পর্যায়ে মাদরাসা সুপার তার দোষ স্বীকার করলে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রোসলিনা পারভীন তাকে (মাদরাসা সুপার) তিন হাজার টাকা জরিমানা করেন। এছাড়া জব্দকৃত চাল রামপুর দরগা শরীফ এতিমখানার এতিমদের জন্য ফেরত দেয়ার নির্দেশ দেন।
লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রোসলিনা পারভীন জানান, দুর্যোগ ব্যবস্থাপনা আইনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাদরাসা সুপারকে জরিমানা করা হয়েছে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি