Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
নড়াইলে ৬০ বছরের বৃদ্ধের লালসার শিকার হয়েছে এক স্কুলছাত্রী ; বৃদ্ধ আটক – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

নড়াইলে ৬০ বছরের বৃদ্ধের লালসার শিকার হয়েছে এক স্কুলছাত্রী ; বৃদ্ধ আটক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ২৯৩ বার দেখা হয়েছে

নড়াইলে ষাট বছরের এক বৃদ্ধের লালসার শিকার হয়েছে এক স্কুলছাত্রী। সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ওই স্কুলছাত্রীকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে লিয়াকত মোল্যাকে (৬০) আটক করে জেল হাজতে প্রেরণ করেছে।

পুলিশ ও ঘটনার শিকার স্কুল ছাত্রীর মা জানান, নড়াইল সদর উপজেলার তুলারামপুর ইউনিয়নের বামনহাট গ্রামের বাসিন্দা লিয়াকত মোল্যার লোলুপ দৃষ্টি পড়ে প্রতিবেশি এক মেয়ের উপর। ওই মেয়েটিকে নানা প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তোলে স্থানীয় প্রভাবশালী লিয়াকত মোল্যা। এক পর্যায়ে মেয়েটি অন্তসত্বা হয়ে পড়ে। লিয়াকত মেয়েটির গর্ভপাত ঘটানোর জন্য জোরপূর্বক তাকে গত ৫ মার্চ ওষুধ সেবন করালে অতিরিক্ত রক্তক্ষরণে মেয়েটি অসুস্থ হয়ে পড়ে। পরে মেয়েটির মাসহ অন্যান্য সদস্যরা তাকে আশংকাজনক অবস্থায় নড়াইল সদর হাসপাতালে এনে ভর্তি করে।

নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মশিয়ার রহমান বাবু জানান, মেয়েটির ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে মেয়েটি অসুস্থ হয়ে পড়ে বলে তিনি জানান।
মেয়েটির মা জানান, আর্থিক সংকট থাকায় মেয়েটির চিকিৎসা কার্যক্রম ব্যাহত হচ্ছে। তিনি তার মেয়ের উপর আমানুষিক পাশবিক নির্যাতনকারী লিয়াকত মোল্যার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াস হোসেন জানান, এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে লিয়াকত মোল্যাকে আটক করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি