1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি মার্কিন ডলার দুবাই পৌঁছেছে এমভি আবদুল্লাহ

পর্নকাণ্ড: গ্রেপ্তার কলকাতার অভিনেত্রী

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ২১৬ বার দেখা হয়েছে

বলিউডের অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা গ্রেপ্তার হয়েছেন।  তার বিরুদ্ধে পর্ন ছবি বানানোর অভিযোগ পেয়েছে পুলিশ। বর্তমানে রাজ কারাগারে আছেন। মুম্বাই আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করেছে।

 

এই ঘটনায় ভারতীয় শোবিজ যখন টালমাটাল অবস্থায় তখন কলকাতায় পর্ন কাণ্ডে জড়িত থাকায় গ্রেপ্তার হলেন নন্দিতা দত্ত নামের এক মডেল ও অভিনেত্রী। তার সঙ্গে গ্রেফতার হয়েছেন মৈনাক ঘোষ নামে এক চিত্রগ্রাহক, খবর আনন্দবাজারের।

 

পর্ন র‍্যাকেট চালানোর অভিযোগে বুধবার গ্রেপ্তার করা হয় নন্দিতা দত্ত এবং তার সঙ্গী মৈনাক ঘোষকে। হদিশ চলছে এই ঘটনার সঙ্গে জড়িত অন্যান্য ব্যক্তিদের।

 

পুলিশ সূত্রে খবর, নন্দিতাই মূলত এই চক্রটি চালাতেন। মৈনাক চিত্রগ্রাহক। ফেসবুকে বিজ্ঞাপন দিয়ে তারা উঠতি মডেল এবং ‘ইচ্ছুক’ ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ করতেন।

 

পুলিশ জানিয়েছে, ঘণ্টার পর ঘণ্টা ধরে তাদের শুটিং হত। ‘নিওফ্লিক্স’ এবং ‘রেডওয়াইপ টু’-তে পর্ন ছবিগুলি দেখানো হত।

 

পুলিশের হাতে ধরা পড়ার পরেই নন্দিতা দত্তের পরিচয় নিয়ে প্রশ্ন উঠেছে। ফেসবুকে নিজেকে অভিনেত্রী এবং মডেল বলে পরিচয় দিয়েছেন নন্দিতা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি