1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২০ অপরাহ্ন
শিরোনামঃ
রোহিঙ্গাদের ভোটার তালিকা চায় হাইকোর্ট যারা মনোনয়ন প্রত্যাহার করেনি তাদের বিরুদ্ধে ব্যবস্থা: ওবায়দুল কাদের ঢাকা ব্যাংকের ২১ কোটি টাকা আত্মসাত সাইমেক্সের এমডি ও তার স্ত্রী কারাগারে কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য

পাঁচ তারকা হোটেলে বসবে পরীর জন্মদিনের পার্টি

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ১৬২ বার দেখা হয়েছে

রাত পোহালেই আলোচিত চিত্রনায়িকা পরীমণির জন্মদিন। প্রতি বছর ২৪ অক্টোবর দিনটা জমকালো আয়োজনে উদযাপন করেন তিনি। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বসবে পরীর জন্মদিনের পার্টি।

আগেই পরীমণি জানিয়েছেন, এবার কেবল প্রকৃত আপন ও কাছের মানুষদের নিমন্ত্রণ দেবেন তিনি। কথা অনুযায়ী ইতোমধ্যে অতিথিদের কাছে পাঠানো হয়েছে নিমন্ত্রণ কার্ড। সেই কার্ডেই দেখা গেল একটি বিশেষ বার্তা।

পরী লিখেছেন, ‘বিশুদ্ধ আত্মা নিয়ে আমার কাছে এসো এবং সারাজীবন আমার সঙ্গে ওড়ো’।

লাল ও সাদা রঙের কার্ডটিতে রয়েছে পরীর জন্মদিন পার্টির বিভিন্ন তথ্য। এই পার্টি অনুষ্ঠিত হবে রেডিসন ব্লুতে। রোববার (২৪ অক্টোবর) রাত সাড়ে ৮টায় শুরু হবে আয়োজন। তবে আমন্ত্রিত অতিথিদের প্রবেশের জন্যও রাখা হয়েছে পোশাক বিষয়ক শর্ত। পরীর পার্টিতে অংশ নেওয়ার জন্য ছেলেদের পরে যেতে হবে সাদা রঙের পোশাক, নারীদের পরতে হবে লাল রঙের পোশাক। তবেই গেট দিয়ে প্রবেশের সুযোগ মিলবে।

রাতে পার্টি করলেও দিনের বেলায় পরী থাকবেন অন্য কাজে। জানা গেছে, প্রতি বছরের মতো এবারও এতিম, অসহায় ও সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে জন্মদিন কাটাবেন তিনি। তাদের সঙ্গে কেক কাটবেন, বিভিন্ন উপহারসামগ্রী বিতরণ করবেন।

বলে রাখা প্রয়োজন, গত বছর পরীমণির জন্মদিনের পার্টি হয়েছিল হোটেল ইন্টারকন্টিনেন্টালে। এর আগের বছর তিনি বেছে নিয়েছিলেন হোটেল সোনারগাঁ। অর্থাৎ পরীর জন্মদিন মানেই পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজন, এ যেন অঘোষিত নিয়মে পরিণত হয়ে গেছে।

প্রসঙ্গত, পরীমণির হাতে বর্তমানে বেশ কিছু সিনেমার কাজ রয়েছে। সম্প্রতি অংশ নিয়েছেন গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমার শুটিংয়ে। শিগগিরই যোগ দেবেন ‘প্রীতিলতা’র পরবর্তী ধাপের চিত্রায়নে। ‘বায়োপিক’, ‘অন্তরালে’সহ আরও কিছু সিনেমাও রয়েছে তার ঝুলিতে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি