Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
পালিয়ে যাওয়া রোগীকে খুঁজছে চিকিৎসক, না পেলে মৃত্যুর আশঙ্কা – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

পালিয়ে যাওয়া রোগীকে খুঁজছে চিকিৎসক, না পেলে মৃত্যুর আশঙ্কা

বরিশাল প্রতিবেদক
  • আপডেট : রবিবার, ২ মে, ২০২১
  • ২৯৫ বার দেখা হয়েছে

কীটনাশক পান করা রোগী পালিয়েছে হাসপাতাল থেকে। সেই রোগীকে খুঁজছে ডাক্তার, নার্স ও স্বজনরা। দায়িত্বরত চিকিৎসক জানিয়েছেন, রোগীকে খুঁজে বের করে চিকিৎসা দিতে না পারলে বিষক্রিয়ায় মৃত্যুবরণও করতে পারেন।

পারিবারিক কলহের কারণে বরিশালের আগৈলঝড়া উপজেলার গৈলা ইউনিয়নের পূর্ব সুজনকাঠী গ্রামের মানিক মোল্লার ছেলে সাইফুল মোল্লা (২২) ঘরে থাকা কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করেন। বিষয়টি দেখে পরিবারের লোকজন সাইফুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। রোববার (২ মে) দুপুরে কীটনাশক সেবনকারী সাইফুল মোল্লাকে স্বাস্থ্য কমপ্লেক্সের ২য় তলায় চিকিৎসা দেয়া হচ্ছিল। এ সময় সাইফুল সকলের সঙ্গে ধস্তাধস্তি করে দৌড়ে পালিয়ে যান।

আগৈলঝড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডা. বখতিয়ার আল মামুন জানান, যেহেতু রোগী বিষাক্ত ওষুধ খেয়েছেন তাকে যে কোনো মূল্যে চিকিৎসা করাতে হবে। না হলে সারা শরীরে এ বিষ রক্তের সঙ্গে মিশে গিয়ে মৃত্যু হতে পারে। সন্ধ্যা পর্যন্ত রোগীকে উদ্ধার করা সম্ভব হয়নি বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি