Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
পিএসজির বিপক্ষে ড্র করেও লাইপজিগের বিদায় – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন

পিএসজির বিপক্ষে ড্র করেও লাইপজিগের বিদায়

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ১৬৮ বার দেখা হয়েছে

উয়েফা চ্যাম্পিয়নস লিগে বুধবার দিবাগত রাতে প্যারিস সেন্ত জার্মেইর (পিএসজি) বিপক্ষে আরবি লাইপজিগের ছিল বাঁচা-মরার ম্যাচ। এই ম্যাচে জয় পেলে তাদের নকআউট পর্বে যাওয়ার সম্ভাবনা টিকে থাকতো। কিন্তু সেটি আর হয়নি। ঘরের মাঠে রাতে পিএসজিকে ২-২ গোলে রুখে দিয়েও গ্রুপপর্ব থেকেই বিদায় নিতে হয়েছে তাদের।

‘এ’ গ্রুপে ৪ ম্যাচ থেকে তাদের সংগ্রহ মাত্র ১ পয়েন্ট। সমান ম্যাচ থেকে পিএসজির সংগ্রহ ৮ এবং শীর্ষে থাকা ম্যানসিটির ৯।

ঘরের মাঠে পিএসজির বিপক্ষে ম্যাচের ৮ মিনিটেই লিড নেয় লাইপজিগ। এ সময় ক্রিস্টোফার এনকুনকু গোল করে এগিয়ে নেন জার্মানির ক্লাবটিকে। তবে বেশিক্ষণ তারা এগিয়ে থাকতে পারেনি। লিভারপুল থেকে পিএসজিতে যোগ দেওয়া জর্জিনিও উইনদাম ২১ মিনিটের মাথায় গোল করে সমতা ফেরান। এটা ছিল পিএসজির হয়ে তার প্রথম গোল। ৩৯ মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করে পিএজিকে এগিয়ে নেন নেদারল্যান্ডসের এই তারকা।

তারা এগিয়ে থাকে নির্ধারিত ৯০ মিনিট পর্যন্ত। কিন্তু ম্যাচের যোগ করা সময়ে পনাল্টি পায় লাইপজিগ। পেনাল্টি থেকে ডমিনিক জুবুসজ্লাই গোল করে সমতা ফেরান। পিএসজির পয়েন্টে ভাগ বসান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি