Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
পিএসজি ছাড়তে ৭ ফুটবলারকে হুমকি! – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন

পিএসজি ছাড়তে ৭ ফুটবলারকে হুমকি!

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ১০৭ বার দেখা হয়েছে

সম্প্রতি মাউরো ইকার্দির ফর্ম বিবেচনায় পিএসজির নতুন কোচ ক্রিস্তোফ গালতিয়ের এ মৌসুমে আর বিবেচনা করছেন না। গালতিয়েরের বিবেচনার বাইরে শুধু ইকার্দি নয়, আছেন আরও ছয়জন। তারা হলেন, আন্দের হেরেরা, লেভিন কুরজাওয়া, ইউলিয়ান ড্রাক্সলার, রাফিনহা, থিলো কের, ইদ্রিজা গেয়ে। দলবদলের মৌসুম শেষ হওয়ার আগেই এই সাত ফুটবলারের সঙ্গে সম্পর্ক ছেদ করতে চায় পিএসজি।

ঐ ৭ ফুটবলারকে এরইমধ্যে নতুন ক্লাব খুঁজতে চাপ দিচ্ছে পিএসজি। যদিও এই সাত ফুটবলারের মধ্যে কারও সঙ্গেই পিএসজির বর্তমান চুক্তির মেয়াদ এখনো শেষ হয়নি। আর সেজন্যই তাঁদের বিদায় করতে পিএসজির দ্বিতীয় দলের হয়ে ফ্রান্সের পঞ্চম বিভাগের ফুটবল লিগে খেলানোর হুমকি দেওয়া হয়েছে। এমনটিই জানিয়েছে ফরাসি সংবাদমাধ্যম লে’কিপ।

কোচ ক্রিস্তফ গালতিয়ের আর ক্রীড়া পরিচালক লুইস কাম্পোস জুটি এরই মধ্যে দলে ভিড়েয়েছে পর্তুগিজ মিডফিল্ডার ভিতিনিয়া, ফরাসি স্ট্রাইকার হুগো একিতিকে। সঙ্গে রক্ষণের দিকে নজর দিতে লাইপজিগ থেকে ফরাসি রাইটব্যাক নর্দি মুকিয়েলেকে দলে টেনেছে ক্লাবটি। তবে তাতেও সন্তুষ্ট নয় তারা।

দলবদলের মৌসুম শেষ হওয়ার আগেই আরও কিছু নতুন ফুটবলারকে দলে নিতে চায় পিএসজি। নতুন খেলোয়াড় কিনতে হলে আগে খেলোয়াড় বিক্রি করতে হবে তাদের।

এবারের দলবদল শেষ হবে আগামী ১ সেপ্টেম্বর। এরআগেই হয়তো ঐ সাত ফুটবলারের ভাগ্য নির্ধারন হয়ে যাবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি