Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
পিরোজপুরে বাবা-মার কবরের পাশেই তারেক শামসুর রেহমানের দাফন – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন

পিরোজপুরে বাবা-মার কবরের পাশেই তারেক শামসুর রেহমানের দাফন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ৩০৭ বার দেখা হয়েছে

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত  অধ্যাপক ড. তারেক শামসুর রেহমানের দাফন নিজ জেলা পিরোজপুরে সম্পন্ন হয়েছে। সোমবার সকালে পিরোজপুর শহরের পুরাতন ঈদগাহ মাঠে মরহুমের জানাযা নামায শেষে পৌর কবরস্থানে মা-বাবার কবরের পাশে ড. তারেক শামসুর রেহমানের দাফন সম্পন্ন হয়েছে।

ড. তারেক শামসুর রেহমানের ভাই খালিদ শহিদুর রহমান মিঠু জানান, আমার ভাইয়ের ইচ্ছা ছিল তাকে মা-বাবার পাশে দাফন করা হবে। তার শেষ ইচ্ছে অনুযায়ী মরদেহ ঢাকা থেকে পিরোজপুরে নিয়ে এসে পৌর কবরস্থানে বাব-মার কবরের পাশেই তাকে দাফন করা হয়।

পিরোজপুর শহরের উকিলপাড়া এলাকার ১৯৫২ সালে জন্মগ্রহণ করেন ড. তারেক শামসুর রেহমান। মরহুম এ্যাডভোকেট আতাউর রহমান ও শিরিন রহমানের বড় ছেলে ড. তারেক শামসুর রেহমান ছোটবেলা থেকেই তিনি ছিলেন অত্যন্ত মেধাবী। তার পিতা মরহুম এ্যাডভোকেট আতাউর রহমান পিরোজপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি ছিলেন।

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) সাবেক সদস্য তারেক শামসুর রেহমান জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক ও বিভাগের সাবেক চেয়ারম্যান। বাংলাদেশ, দক্ষিণ এশিয়া ও বৈশ্বিক রাজনীতি নিয়ে অনেক গ্রন্থ রয়েছে প্রখ্যাত এই বিশ্লেষকের। তিনি বিভিন্ন জাতীয় দৈনিকে কলাম লিখতেন। রাজধানীর উত্তরার নিজ ফ্লাটে একাই বসবাস করতেন তিনি। শনিবার দুপুরে উত্তরার ফ্ল্যাট থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি