Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
‘পুষ্পা’র ২য় কিস্তিতে থাকছে বিদেশি নায়িকা! – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন

‘পুষ্পা’র ২য় কিস্তিতে থাকছে বিদেশি নায়িকা!

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২৭ জুন, ২০২২
  • ১৬২ বার দেখা হয়েছে

চলতি বছরের বহুল আলোচিত সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। গত ডিসেম্বরের শেষের দিকে মুক্তি পায় সুকুমার পরিচালিত এ সিনেমা। মুক্তির পর বক্স অফিসে বাজিমাত করেছে; পাশাপাশি দর্শক-সমালোচকদের ভূয়সী প্রশংসা কুড়িয়েছে এই সিনেমা।

‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা। খুব শিগগির সিনেমাটির দ্বিতীয় পার্টের শুটিং শুরু করবেন তারা। সিনেমাটির দ্বিতীয় পার্টেও অভিনয় করবেন রাশমিকা-আল্লু অর্জুন। রাশমিকার পাশাপাশি সিনেমাটিতে একজন বিদেশি নায়িকাও অভিনয় করবেন!

একটি সূত্র টলিউড ডটনেটকে বলেন—‘‘দক্ষিণ পূর্ব এশিয়ায় ‘পুষ্পা টু’ সিনেমার কিছু অংশের শুটিং করার পরিকল্পনা করেছেন পরিচালক। সেটা সিঙ্গাপুর কিংবা তাইওয়ানে হতে পারে। আর এই অংশে বিদেশি একজন নায়িকা ‘পুষ্পা রাজ’ (আল্লু অর্জুন) এর সঙ্গে থাকবেন।’’

তবে কে অভিনয় করবেন সে বিষয়ে কিছু জানা যায়নি। এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো বক্তব্যও দেয়নি সিনেমা সংশ্লিষ্টরা।

‘পুষ্পারাজ’ বিয়ে করেন শ্রীবল্লীকে, তারপর শেখাওয়াত অপমানের প্রতিশোধ নেওয়ার জন্য তাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করেন। আর এ পর্যায়ে এসে শেষ হয় ‘পুষ্পা’ সিনেমার প্রথম পার্ট। প্রথম পার্টের মতো দ্বিতীয় পার্টও পরিচালনা করবেন সুকুমার।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি