Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
পূবালী ব্যাংক লিমিটেড ও শেল্টেক্ প্রাইভেট লিমিটেড এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন

পূবালী ব্যাংক লিমিটেড ও শেল্টেক্ প্রাইভেট লিমিটেড এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ২৫৬ বার দেখা হয়েছে

বিজ্ঞপ্তি

পূবালী ব্যাংক লিমিটেড ও শেল্টেক্ প্রাইভেট লিমিটেড এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত

পূবালী ব্যাংক লিমিটেড এবং শেল্টেক্ প্রাইভেট লিমিটেড এর মধ্যে একটি সমঝোতা স্মারক ব্যাংকের প্রধান কার্যালয়ে আজ স্বাক্ষরিত হয়েছে। সমঝোতা স্মারকে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন পূবালী ব্যাংক লিমিটেডের কনজ্যুমারস্ ক্রেডিট ডিভিশন প্রধান ও মহাব্যবস্থাপক আব্দুহু রুহুল মাসীহ এবং শেল্টেক্ প্রাইভেট লিমিটেড এর প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ শরীফ হোসেন ভূঁইয়া। এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে পূবালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আলম খান চৌধুরী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিওও মোহাম্মদ আলী এবং শেল্টেক্ প্রাইভেট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক তানভীর আহমেদ উপস্থিত ছিলেন। সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত সমঝোতা স্মারক স্বাক্ষরের পরিপ্রেক্ষিতে শেল্টেক্ থেকে ফ্ল্যাট, অফিস বা কমার্শিয়াল স্পেস ক্রয়ের জন্য পূবালী ব্যাংক লিমিটেড আকর্ষনীয় সুদে সহজ মাসিক কিস্তিতে ঋণ প্রদান করবে।

 

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি