1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০০ অপরাহ্ন

পূর্ব শত্রুতার জের ধরে হামলা ও গাছ কর্তন! থানায় অভিযোগ

লক্ষ্মীপুর প্রতিনিধি:
  • আপডেট : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ২৩০ বার দেখা হয়েছে
লক্ষ্মীপুর সদর উপজেলার বাঙ্গা খাঁ ইউনিয়নের ৪নং ওয়ার্ডে আজিজুর রহমান মুন্সি বাড়িতে হামলা ও গাছ কর্তৃন করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ৭ জনকে আসামী করে সৈয়দ আহমদ পাটোয়ারী বাদী হয়ে সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ সূত্রে জানা যায়, সৈয়দ আহমদ পাটোয়ারীর এর সাথে একই এলাকার মো: হারুন, মো: কামাল হোসেন, মো: খোকন, মো: নুরু, মো: মনির হোসেন,মো: মমিন উল্যা, মো: মিজানের সাথে পূর্ব থেকে বিরোধ চলে আসছে। ওই বিরোধকে কেন্দ্র করে বিবাদীরা সৈয়দ আহমদ পাটোয়ারী গংদের নিজস্ব সম্পত্তিতে রোপন করা গাছ গত ১৫ ডিসেম্বর (বুধবার) কেটে ফেলে এবং বিনষ্ট করে। পরে তিনি বিষয়টি স্থানীয় গন্যমান্য ব্যাক্তিদের অবহিত করে। এতে ক্ষিপ্ত হয়ে হারুনসহ অন্যান্য আসামীরা রোববার (১৯ ডিসেম্বর) বিকেলে সৈয়দ আহমদ পাটোয়ারী ও তার জেঠাতো ভাই মো: বাহারের উপর হামলা চালায়। এতে তারা আহত হয়।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। এ দিকে এ ঘটনায় হামলকারীরা সৈয়দ আহমদ ও পরিবারের লোকজনকে বিভিন্ন ধরনের হুমকি ধামকি প্রদান করে আসছে বলে অভিযোগ পাওয়া গেছে।
লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) মোঃ জসিম উদ্দিন বলেন, ঘটনাটি শুনছি অভিযোগ পেলেই, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি