Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
প্রথমবার এক সিনেমায় অক্ষয় কুমার ও ইমরান হাশমি – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:২১ অপরাহ্ন

প্রথমবার এক সিনেমায় অক্ষয় কুমার ও ইমরান হাশমি

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ১৩৭ বার দেখা হয়েছে

এক ইন্ড্রাস্টির সিনেমার রিমেক অন্য ইন্ড্রাস্টিতে। এটি নতুন কিছুই নয়। এর আগেও বহু সিনেমার নজির আছে এমন। এবার রিমেক হতে যাচ্ছে মালালায়াম সিনেমা ‘ড্রাইভিং লাইসেন্স’ এর। হিন্দিতে যার টাইটেল ‘সেলফি’।

ড্রাইভিং লাইসেন্সের প্লটটি একজন পুলিশ এবং একজন সুপারস্টারের গল্পকে ঘিরে। পুলিশ সুপারস্টারের একজন ভক্ত। পুলিশ তারকাকে তার এবং পরিবারের বাকিদের সঙ্গে ছবি তোলার অনুরোধ করেন। কিন্তু তারকা যখন ছবি তুলতে অস্বীকার করে তখন দুজনের মধ্যে ঝগড়া হয়। পরে ভক্তই তার শত্রুতে পরিণত হয়। এভাবেই গল্পটি আগাবে।

হিন্দি রিমেকে পৃথ্বীরাজ এবং সুরজ ভেঞ্জারমুডুর চরিত্রে অক্ষয় কুমার এবং ইমরান হাশমিকে দেখা যাবে। সিনেমাটি ঘোষণা করার জন্য একটি বিশেষ টিজার রেকর্ড করা হয়েছে।

‘সেলফি’র আনুষ্ঠানিক ঘোষণা পরে দেওয়া হবে। দর্শকদের সামনে সিনেমাটিকে বিশেষভাবে উপস্থাপন করতে অক্ষয় কুমার ও ইমরান হাশমি ৫৩ সেকেন্ডের একটি ভিডিও ধারণ করেছেন। যা দর্শকদের সিনেমার সঙ্গে পরিচয় করিয়ে দেবে।

সিনেমার আসন্ন ঘোষণাকে উপলক্ষে অক্ষয় ও ইমরান উভয়ই তাদের নিজ নিজ সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি সেলফি ক্লিক করার ছবি শেয়ার করেছেন। ছবি শেয়ার করে অক্ষয় লিখেছেন, ‘একটি সেলফি দিয়ে আমার দিন শুরু করছি! কেন না?’

অন্যদিকে ইমরান ছবির ক্যাপশনে লিখেছেন, ‘নতুন চেহারা, নতুন ভাইবস! অক্ষয়কুমার থেকে অনুপ্রাণিত হয়ে আজ একটি সেলফি দিয়ে দিন শুরু করলাম!’

রিমেকে পৃথ্বীরাজের চরিত্রে অভিনয় করবেন অক্ষয়। সুরজ ভেঞ্জারমুডুর চরিত্রে অভিনয় করবেন ইমরান। এ বছরের মাঝামঝি সময় ছবির শুটিং শুরু হবে বলে আশা করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি