Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
প্রথমবার সিনেমায় আফরান নিশো, নায়িকা তমা মির্জা – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:১৫ অপরাহ্ন

প্রথমবার সিনেমায় আফরান নিশো, নায়িকা তমা মির্জা

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ২১৪ বার দেখা হয়েছে

কয়েক বছর ধরেই শোনা যাচ্ছিলো, বড় পর্দায় নাম লেখাবেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। কিন্তু প্রতিবার গুঞ্জনেই থেমে যায়। এবার তার বড়পর্দায় অভিনয়ের গুঞ্জন বেশ জোরেশোরেই উঠেছে। বড়পর্দায় প্রথম সিনেমাতে নিশোর নায়িকা হচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা।

একাধিক বিশ্বস্ত সূত্রে জানা গেছে, সিনেমার নাম ‘সুড়ঙ্গ’, যেটি পরিচালনা করবেন ‘পরাণ’ খ্যাত নির্মাতা রায়হান রাফী। নিশোর বিপরীতে থাকছেন তমা মির্জা।

এ বিষয়ে ছবির অভিনয়শিল্পী ও পরিচালকের সঙ্গে যোগাযোগ করা হলে তারা এখনই কিছু বলতে রাজি হননি। নির্মাতা জানান, আগামী ১২ ডিসেম্বর ছবিটির মহরত হবে এবং সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

বিশ্বস্ত সূত্রে আরও জানা গেছে, সিনেমাটির শুটিং শুরু হবে নতুন বছরের শুরুতে এবং তা আগামী বছরের দুই ঈদের যেকোনো একটিতে প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে আলফা আই ও চরকি। সিনেমাটি মুক্তির কয়েক মাস পর একটি ওটিটি প্ল্যাটফর্মে তা অবমুক্ত করা হবে বলে জানা গেছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি