1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীকে হুমকি, রাজশাহী বিএনপির নেতা আবু সাঈদ গ্রেপ্তার

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ৭৪ বার দেখা হয়েছে

রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক ও কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য আবু সাঈদ চাঁদকে রাজশাহী মহানগর পুলিশ আজ বৃহস্পতিবার গ্রেপ্তার করেছে। রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র রফিকুল আলম বেলা সাড়ে ১১টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন।

১৯ মে রাজশাহীর পুঠিয়ায় শিবপুর উচ্চবিদ্যালয় মাঠে বিএনপি আয়োজিত এক জনসভায় আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রীকে প্রাণনাশের হুমকি দিয়ে বক্তব্য দেওয়ার অভিযোগে পুঠিয়া থানায় গত রোববার আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ বাদী হয়ে একটি মামলা করেন।

এই মামলার এজাহারে উল্লেখ করা হয়, আবু সাঈদ চাঁদ তাঁর বক্তব্যে বলেছেন, ‘শেখ হাসিনাকে কবরস্থানে পাঠানো হবে, শেখ হাসিনাকে কবরস্থানে পাঠানো হবে এবং তাঁকে পদত্যাগ করানোর জন্য যা যা প্রয়োজন, তা আমরা করব।’

এ ঘটনার জের ধরে রাজশাহী নগরের রাজপাড়া ও কাশিয়াডাঙ্গা থানায় আবু সাঈদ চাঁদের নামে আরও দুটি মামলা করা হয়। ওই মামলা দুটিতে বাদী হয়েছে পুলিশ। মামলায় আবু সাঈদ চাঁদের এক গোপন বৈঠকের অ্যাজেন্ডা বাস্তবায়নের জন্য এবং রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন বাতিলের উদ্দেশ্যে একটি গোপন বৈঠকের অভিযোগ আনা হয়েছে। ওই মামলা দুটিতে চার বিএনপি কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।

রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র এবং বিএনপির কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশবিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন জানান, তিনি শুনেছেন, নগরের কোর্ট এলাকা থেকে আবু সাঈদ চাঁদকে পুলিশ গ্রেপ্তার করেছে।

এ বিষয়ে রাজশাহী মহানগর পুলিশ কমিশনার কার্যালয়ে একটি সংবাদ সম্মেলন ডাকা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি