1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
রোহিঙ্গাদের ভোটার তালিকা চায় হাইকোর্ট যারা মনোনয়ন প্রত্যাহার করেনি তাদের বিরুদ্ধে ব্যবস্থা: ওবায়দুল কাদের ঢাকা ব্যাংকের ২১ কোটি টাকা আত্মসাত সাইমেক্সের এমডি ও তার স্ত্রী কারাগারে কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য

প্রধানমন্ত্রীর দেওয়া ঘরের পিলার ভাঙলো দুর্বৃত্তরা

বরিশাল প্রতিনিধি
  • আপডেট : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৮৫ বার দেখা হয়েছে

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে বরিশালে ভূমি ও গৃহহীনদের প্রধানমন্ত্রীর দেওয়া বেশকিছু নির্মাণাধীন ঘরের বারান্দার ৩৪টি ইটের পিলার ভেঙে ফেলেছে দুর্বৃত্তরা।এ ঘটনায় বানারীপাড়া থানায় একটি মামলা দায়ের করা হলেও এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।
বুধবার (২৪ ফেব্রুয়ারি) সকালে পিলার ভাঙার বিষয়টি নিশ্চিত করেন বানারীপাড়া উপজেলা নিবার্হী কর্মকর্তা রিপন কুমার সাহা। তিনি বলেন, এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। মামলার মুল আসামিসহ সব অপরাধীদের গ্রেফতারে পুলিশ কাজ করে যাচ্ছে। অপরাধীদের আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করা হবে।

জানা গেছে, সোমবার (২২ ফেব্রুয়ারি) দিবাগত গভীর রাতের কোন এক সময় বানারীপাড়া উপজেলার চাখার ইউনিয়নের সাকরাল গ্রামে এ ঘটনা ঘটে। এই গ্রামে আশ্রয়ণ প্রকল্পের আওতায় মোট ৬৫টি ঘরের মধ্যে ৪৫টি ঘরের নির্মাণ কাজ শেষ হয়েছে। বাকি ঘরের মধ্যে ১৪/১৫টি নির্মাণাধীন ঘরের বারান্দার ৩৪টি পিলার ভেঙে দেন দুর্বৃত্তরা।

এ ঘটনায় সোমবার রাতে স্থানীয় সোনাহার গ্রামের মৃত কাসেম কাজীর ছেলে মো. সুমন কাজীসহ (২৭) অজ্ঞাতনামা ৩/৪ জনকে আসামি করে বানারীপাড়া থানায় মামলা দায়ের করেন চাখার ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মো. বাদশা মিয়া। তবে এ মামলায় এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি।

আসামিদের গ্রেফতারের জন্যে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি