Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
প্রধানমন্ত্রীর সঙ্গে এ আর রহমানের সাক্ষাৎ – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
ওমরাহকারীদের ফেরার তারিখ নির্ধারণ করে দিলো সৌদি উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত

প্রধানমন্ত্রীর সঙ্গে এ আর রহমানের সাক্ষাৎ

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ১১৬ বার দেখা হয়েছে

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে আজ মঙ্গলবার (২৯ মার্চ) মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এ আর রহমানের কনসার্ট। টানা তিন ঘণ্টা পারফর্ম করবেন তিনি। তার জনপ্রিয় গানগুলোর পাশাপাশি এ সময় বঙ্গবন্ধুকে নিয়ে হিন্দি ও বাংলা গানও পরিবেশন করবেন তিনি। এই সময়ে এ আর রহমান গাইবেন প্রায় ৩৫টি গান।

এর আগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাত করেছেন অস্কারজয়ী সুরকার, সংগীতশিল্পী এ আর রহমান। সঙ্গে ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

এ আর রহমান ছাড়াও ‘ক্রিকেট সেলিব্রেটস মুজিব হান্ড্রেড’ কনসার্টে গান পরিবেশন করবেন সংগীতশিল্পী মমতাজ ও মাইলস ব্যান্ড। তাদের পরিবেশনা শেষে সন্ধ্যায় মঞ্চে উঠবেন এ আর রহমান। কনসার্টটি উপস্থাপনা করবেন বাংলাদেশি উপস্থাপিকা রুমানা মালিক মুনমুন।

গতকাল সোমবার ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলামের সই করা এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, মঙ্গলবার বিকেল ৩টা থেকে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করবে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত যানবাহন নিয়ন্ত্রণ করা হবে।

ডিএমপি জানিয়েছে, অনুষ্ঠান চলাকালীন যানবাহন চলাচলে শৃঙ্খলা রক্ষা ও যানজট এড়াতে মিরপুর ১০ নম্বর ক্রসিং থেকে সনি ক্রসিং; টিঅ্যান্ডটি ক্রসিং থেকে প্রশিকা ক্রসিং ও ক্রিকেট স্টেডিয়ামের আশপাশের সড়কে যানবাহন নিয়ন্ত্রণ করা হবে।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী ছাড়াও মন্ত্রিপরিষদের সদস্য এবং গণ্যমান্য ব্যক্তিরা যোগ দেওয়ার কথা রয়েছে। নাগরিকদের চলাচলে সাময়িক অসুবিধা তৈরি হওয়ায় পুলিশের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করেছে ডিএমপি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি