1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী মানবিক বলেই খালেদা ঘরে আছেন: নাছির

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১১ ডিসেম্বর, ২০২২
  • ১৪২ বার দেখা হয়েছে

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু একজন সরকার প্রধান নন- তিনি মানবতার মূর্ত প্রতীক। তিনি একজন মানবিক মানুষ।

তিনি আরও বলেন, খালেদা জিয়ার শারীরিক মানসিক সুস্থতা নিশ্চিতে সুচিকিৎসার ব্যবস্থা করে দিয়েছেন প্রধানমন্ত্রী। আর বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া আমাদের নেত্রীর প্রতি কি করেছিলেন? তার ছোট ছেলে কোকো যখন মারা যান তখন আমাদের নেত্রী কোকোকে শেষবারের মতো দেখতে যান। কিন্তু বেগম খালেদা জিয়া ঘরের দরজা খোলেননি। একজন রাজনৈতিক নেতা সবকিছুর বাইরে একজন মানুষ। মানুষের মনে মায়া, মমতা, স্নেহ, ভালবাসা থাকবে এটাই স্বাভাবিক। কিন্তু বেগম খালেদা জিয়া একজন মা হয়েও আরেক মায়ের ভালোবাসার গুরুত্ব দেননি। খালেদা জিয়ার এমন অনেক অমানবিক আচরণ দেশের মানুষের কাছে তার ব্যক্তিত্বকে প্রশ্নবিদ্ধ করেছিল।

উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত আহবায়ক সরোয়ার মোর্শেদ কচির সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক এরশাদ মামুন, কাউন্সিলর জহুরুল আলম জসিমের সঞ্চালনায় কর্মী সমাবেশে প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম-৪ আসনের এমপি দিদারুল আলম। বক্তব্য দেন রফিকুল ইসলাম টিটু, শামীম আহমেদ সুমন, গোলাম মোস্তফা বাচ্চু, ওয়ালী মাহমুদ, ইলিয়াস খান, মুজিবুর রহমান শরীফ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি