Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
প্রিন্স ফিলিপের শেষকৃত্যের অনুষ্ঠানে অংশ নিচ্ছেন না বরিস জনসন – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:০৭ অপরাহ্ন

প্রিন্স ফিলিপের শেষকৃত্যের অনুষ্ঠানে অংশ নিচ্ছেন না বরিস জনসন

অনলাইন ডেস্ক
  • আপডেট : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ২২২ বার দেখা হয়েছে

রাণী দ্বিতীয় এলিজাবেথের স্বামী ও ডিউক অব এডিনবরা প্রিন্স ফিলিপের শেষকৃত্যের অনুষ্ঠানে অংশ নেবেন না যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন। দেশটিতে কোভিড-১৯ বিধিনিষেধের কারণে তিনি এ সিদ্ধান্ত নিয়েছেন। আজ রবিবার (১১ এপ্রিল) সূত্রের বরাত দিয়ে তথ্যটি জানিয়েছে ব্রিটিশ গণমাধ্যম বিবিসি।

প্রিন্স ফিলিপের শেষকৃত্যের অনুষ্ঠান আগামী সপ্তাহের শনিবার (১৭ এপ্রিল) নির্ধারণ করা হয়েছে। ওইদিন স্থানীয় সময় বিকাল ৩টার দিকে তার স্মরণে পুরো দেশে এক মিনিট নিরবতা পালন করা হবে।

জানা গেছে, অনুষ্ঠানে কারা কারা উপস্থিত থাকবেন সেই তালিকা এখনো প্রকাশ করা হয়নি। তবে ফিন্স হ্যারিস থাকছেন এটা নিশ্চিত হওয়া গেছে। তিনি যুক্তরাষ্ট্র থেকে আসবেন। তবে তার স্ত্রী মেগান সন্তানসম্ভ্যবা হওয়ায় চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আপাতত কোনো ধরনের ভ্রমণ করতে পারবেন না। ফলে তার আসার সম্ভাবনা নেই।

এর আগে গতকাল শুক্রবার ব্রিটেনের রাণী দ্বিতীয় এলিজাবেথের স্বামী প্রিন্স ফিলিপ ৯৯ বছর বয়সে মারা যান। ব্রিটিশ ইতিহাসের দীর্ঘতম রাজকীয় সঙ্গী ছিলেন তিনি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি