1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন

প্রেমের টানে চাঁদপুরে মার্কিন নারী: ছোট ভাইয়ের পর বড় ভাইও বিয়ে করলেন আমেরিকার নারীকে

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : রবিবার, ৬ জুন, ২০২১
  • ৩০২ বার দেখা হয়েছে
প্রেমের টানে চাঁদপুরে মার্কিন নারী: ছোট ভাইয়ের পর বড় ভাইও বিয়ে করলেন আমেরিকার নারীকে
শাহাদাত হোসেন ও মার্কিন নারী জনস জিইনাবসন।

প্রেমের টানে ১৩ হাজার কিলোমিটার দূরত্ব পাড়ি দিয়ে আমেরিকা থেকে চাঁদপুরে ছুটে এসেছেন জনস জিইনাবসন নামক এক মার্কিন নারী। এসেই বিয়ে করলেন চাঁদপুরের মালয়েশিয়া প্রবাসী প্রেমিক শাহাদাত হোসেনকে।

শনিবার (৫ জুন) দুপুরে চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়নের রালদিয়া গ্রামের প্রধানিয়া বাড়িতে শাহাদাতের আত্মীয়-স্বজনদের উপস্থিতিতে ইসলামী শরিয়াহ মোতাবেক তাদের বিয়ে হয়। উপজেলার আশিকাটি ইউনিয়নের চেয়ারম্যান বিল্লাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিয়েতে আমি যোগ দেইনি। তবে ঘটনাটির সম্পর্কে অবগত রয়েছি।

এর আগে আমেরিকা প্রবাসী তার ছোট ভাইও এক মার্কিন তরুণীকে বিয়ে করেছিলেন। আর এখন বড় ভাই বিয়ে করলেন তার ছোট ভাইয়ের স্ত্রীর বান্ধবীকে।জিইনাবচন জোন্স নামের ওই নারী কয়েক দিন আগে ঢাকায় আসেন। তাদের বিয়ে ঘিরে এলাকার ব্যাপক কৌতূহল সৃষ্টি হয়েছে। এ ছাড়া তাদের এক নজর দেখার জন্য বিয়ে বাড়িতে অনেকে ভিড় জমায়।

শাহাদাতের ছোট ভাই আব্দুল মালেক গণমাধ্যমকে জানান, তার মেঝ ভাই স্ত্রীসহ যুক্তরাষ্ট্রে থাকেন। তার মেঝ ভাবি ফাতেমা মোহাম্মদ মুসার বান্ধবী জিইনাবচন জোন্স। তার সঙ্গে আমার বড় ভাইকে পরিচয় করিয়ে দেয় আমার মেঝ ভাবি। গত কয়েক বছর ধরে তাদের মধ্যে মোবাইলে কথাবার্তা হতো। পরে দুজন বিয়ে করার সিদ্ধান্ত নেন। শুক্রবার স্থানীয় কাজী মনিরুল ইসলাম তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করান।

শাহাদাত হোসেন গণমাধ্যমকে বলেন, আমাদের প্রেম বহু বছরের। আমরা কাজি ডেকে বিয়ে করেছি। সুখী জীবনের জন্য সবার দোয়া চাই।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি