1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি মার্কিন ডলার দুবাই পৌঁছেছে এমভি আবদুল্লাহ

প্রোটকলের বাইরে প্রধানমন্ত্রীর সফরের ছবি প্রকাশ

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ২৮২ বার দেখা হয়েছে

বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রেস বিভাগ নিয়ে বিভিন্ন সময় নানা সমালোচনা থাকলেও অবস্থানগত কারণে কেউ মুখ খোলে না । অথচ, প্রধানমন্ত্রীর প্রেস বিভাগে নিবেদিত প্রাণ আদর্শ অনুসারী কর্মকর্তারা নিরলসভাবে দায়িত্ব পালন করে যাচ্ছে। কিন্তুদুই এক জনের নেপথ্য ভুমিকার কারণে পুরো প্রেস বিভাগকে ছোট করে দেয়া হচ্ছে।

বিভিন্ন চ্যানেলের ক্যামেরা পার্সনরা যখন প্রধানমন্ত্রীর কভারেজের দায়িত্ব পালন করেন, তাদের কেউ কেউ প্রধানমন্ত্রীর ভিডিও ধারণ করে আনকাটেড প্রতিপক্ষের হাতে তুলে দেয়ার অভিযোগ রয়েছে। প্রধানমন্ত্রীর বির“দ্ধে সেসব ভিডিও বিকৃতভাবে প্রতিপক্ষের ইউটিউব সহ নানা ভাবে প্রচার করা হয় তখন প্রশ্ন উঠে ইউটিউব বা ফেজবুকে যারা কুৎসা রচনায় যে সকল ফুটেজ ব্যাবহার করে সেগুলো তারা কোথা থেকে পান ?

এ সকল ভিডিও ক্লিপ কেবল মাত্র তারাই ধারণ করতে পারে যারা প্রধানমন্ত্রীর অনুষ্ঠান কভারেজের অনুমতি পান এবং ফুটেজ ধারণের সুযোগ পান।সাম্প্রতি প্রধানমন্ত্রীর সফর সঙ্গীদের কেউ একজন এমেরিকা যাবার পথে কিছু ছবি ও ভিডিও প্রোটকলের বাইরে প্রকাশ করে যা নিয়ে দেশ বিরোধী বিএনপি জামাত ফ্রিডোমপার্টির অর্থায়ণে পরিচালিত কনক সারোয়ার তার ইউটিউবে জগন্য ও অশালীন ভাষায় উপস্থান করে। এ ঘটনার সঙ্গে যিনিই জড়িত থাকুক না কেনো এইটা উদ্বেগ এর বিষয় বলে প্রধানমন্ত্রীর প্রেস বিভাগের উপ প্রেস সচিব মর্যাদার একজন কর্মকর্তা জেএ জানিয়েছেন।

তিনি এটাও বলেছেন, এসব নিয়ে নিশ্চই প্রেস বিভাগ ও প্রধামন্ত্রীর অনুবিভাগ এবং কার্যালয় পরীক্ষা নীরিক্ষা করে দেখবে। এদিকে কনক সারোয়ার ইউটিউবে প্রধামন্ত্রীর জাতিসঙ্ঘের সফরের যে ছবির ক্লিপ প্রদর্শন করে অশালীন ভাষায় উপস্থাপন করা হয়েছে তাতে কোটি কোটি দেশ প্রেমিক নাগরিক আওয়ামীলীগের নেতা কর্মীরা ক্ষুব্ধ হয়েছেন। এসব নিয়ে ধারাবাহিক ভাবে প্রতিবেদন চলবে দৈনিক জাতীয় অর্থনীতির অনলাইন পোার্টালে।
চলবে………………

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি