Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
ফেনীতে চোরাই গার্মেন্টস পণ্যসহ আটক ৪ – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫১ অপরাহ্ন

ফেনীতে চোরাই গার্মেন্টস পণ্যসহ আটক ৪

সৈয়দ মনির আহমদ
  • আপডেট : বুধবার, ৯ জুন, ২০২১
  • ২৭৬ বার দেখা হয়েছে

ফেনী : ফেনীতে কাভার্ডভ্যান ভর্তি রপ্তানিকৃত চোরাই গার্মেন্টসের ৩৩৬ কার্টন পণ্য জব্দ করেছে র‍্যাব-৭। এসময় প্রতারক চক্রের ৪ সদস্যকে আটক করা হয়। মঙ্গলবার সকালে শহরের দেওয়ানগঞ্জ এলাকা থেকে পণ্য সহ প্রতারকদের আটক করা হয়। উদ্ধারকৃত গার্মেন্টস মালামাল ঢাকার গাজীপুর এলাকার লিবার্টি কিডস্ ওয়ার প্রতিষ্ঠানের । পণ্যগুলো চট্রগ্রাম বন্দর দিয়ে জার্মান যাওয়ার কথা ছিল। রাতে মামলা রুজু করে ধৃত আসামীদের ফেনী’ সদর থানায় হস্তান্তর করা হয়।

র‍্যাব -৭ ফেনীর কোম্পানী কমান্ডার মাহফুজুর রহমান জানান, মালামাল গুলো ঢাকা থেকে চট্রগ্রাম বন্দরে যাচ্ছিল। কিন্তু গার্মেন্টস পণ্য পরিবনহণের চালক ও স্থানীয় কজন দূস্কৃতিকারি পূর্বে থেকে চুক্তিনামা অনুযায়ী পণ্যগুলো ফেনী পৌছানোর পর কার্টন থেকে মালামাল সরিয়ে ফেলে। সে অনুযায়ী প্রতি কার্টনে ৩২ পিস মালামাল থাকে কিন্তু সেখান থেকে প্রতারকরা ৮ পিস সরিয়ে রাখে চক্রটি। গোপনে এমন সংবাদ পেয়ে র‍্যাব সদস্যরা অভিযান চালায়।

র‍্যাব আরো জানায়, প্রতারকরা দীর্ঘদিন যাবৎ চালক ও হেলপারদের সাথে পরিকল্পনা করে বিদেশে পাঠানো পণ্য প্যাকেটগুলো খুলে এবং পাল্টিয়ে মালামাল সরিয়ে রাখে।এতে বিভিন্ন কোম্পানীর সাথে জার্মান প্রতিষ্ঠানের চুক্তি বাতিলের পাশাপাশি দেশের সুনাম ক্ষুন্ন হয়।

এঘটনার মুল হোতা ফেনী’ পৌরসভার ১২নং ওয়ার্ড আ’লীগ সাধারন সম্পাদক আজাদসহ ৪জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। ফেনী পৌর অা’লীগের সাধারন সম্পাদক- স্বপন মিয়াজি জানান, রপ্তানি পন্য লুট করায় আজাদকে বহিষ্কার করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি