Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
ফেনীতে ছেলের লাঠির আঘাতে পিতার মৃত্যু – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন

ফেনীতে ছেলের লাঠির আঘাতে পিতার মৃত্যু

সৈয়দ মনির
  • আপডেট : রবিবার, ২ মে, ২০২১
  • ২৫৮ বার দেখা হয়েছে
ফেনীতে ছেলের লাঠির আঘাতে পিতার মৃত্যু
খুনি সাইফুল ইসলাম।

ফেনী : ফেনী সদর উপজেলার শর্শদি ইউনিয়নের পূর্ব দেবীপুর গ্রামে পারিবারিক কলহের জেরে সন্তানের হাতে পিতা মো. সাইদুল হক (৮০) খুনের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত সন্তান মো. সাইফুল (৪০) পলাতক রয়েছে। আজ শনিবার, ১ মে সন্ধ্যায় এ ঘটনা ঘটে। বর্তমানে নিহতের লাশ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন, ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আতোয়ার  রহমান, ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন, ওসি তদন্ত ওমর হায়দার ও শর্শদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জানে আলম ভূঁইয়া।

পারিবারিক সূত্র জানায়,  ইফতারের আগ মুহূর্তে পিতা ও পুত্রের সাথে পূর্ব বিরোধের জেরে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়। এ সময় মো. সাইদুল হককে তার ছোট সন্তান মো. সাইফুল বাঁশ দিয়ে পিটিয়ে গুরুত্বর আঘাত করে। এতে তিনি ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। স্থানীয়রা উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন ছেলের লাঠির আঘাতে বৃদ্ধ বাবার মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ঘটনার পর থেকে ছেলে সাইফুল ইসলাম (৩৫) ও ছেলের বৌ নাছিমা আক্তার পলি বাড়ী থেকে পালিয়ে গেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্তকে গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি