Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
ফের ইউএনডিপির শুভেচ্ছা দূত জয়া – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১২:০৮ অপরাহ্ন

ফের ইউএনডিপির শুভেচ্ছা দূত জয়া

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৪৪ বার দেখা হয়েছে

জাতিসংঘ উন্নয়ন কর্মসূচির (ইউএনডিপি) শুভেচ্ছা দূত হিসেবে দ্বিতীয়বারের মত নিয়োগ পেয়েছেন জনপ্রিয় অভিনেত্রী, প্রযোজক ও উন্নয়নকর্মী জয়া আহসান।

দুই বছরের জন্য ইউএনডিপির নিয়োগ বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) থেকে কার্যকর হচ্ছে বলে সংস্থাটির এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

জয়া আহসান ২০২২ সাল থেকে ইউএনডিপির শুভেচ্ছা দূত হিসেবে কাজ করছেন। তিনি আগামী ২০২৪ সালের ডিসেম্বর পর্যন্ত স্বেচ্ছাসেবক হিসেবে ইউএনডিপির সঙ্গে কাজ করবেন। এই সময়ে তিনি মূলত টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা বা এসডিজি-২০৩০ অর্জনে সবার সচেতনতা বাড়াতে কাজ করবেন।

জয়া আহসান বলেন, পুনরায় শুভেচ্ছা দূত হতে পেরে আনন্দিত। আমি এসডিজি বিষয়ে সচেতনতা বাড়াতে সক্রিয় থাকবো।

তিনি আরও বলেন, এসডিজি অর্জনের জন্য মাত্র সাত বছর বাকি আছে, আমাদের পৃথিবীকে সুন্দর ও বাসযোগ্য করে তোলার জন্য এটাই উপযুক্ত সময়।

ইউএনডিপির আবাসিক প্রতিনিধি স্টেফান লিলার বলেন, জয়া আহসানের মত একজন, যিনি শুধু জনপ্রিয় শিল্পীই নন, পাশাপাশি উন্নয়নে প্রতিজ্ঞাবদ্ধ, এমন একজন ইউএনডিপির শুভেচ্ছা দূত হওয়াতে আমরা খুব খুশি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি